Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাগেরহাটে নির্মাণাধীন বীর নিবাস ভেঙে ফেলার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৪, ০৪:১৭ পিএম


বাগেরহাটে নির্মাণাধীন বীর নিবাস ভেঙে ফেলার অভিযোগ

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার সরোসসপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসনের  নির্মাণাধীন বীর নিবাসের আংশিক ভেঙে ফেলার অভিযোগ উঠেছে বিএম রহমান পিকিং নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ অসন্তোষের সৃষ্টি হয়েছে। মোল্লাহাট উপজেলা প্রশাসন, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য নির্মাণাধীন বীর নিবাস ভেঙে ফেলার বিষয়টি খুবই দুঃখজনক। এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনার দাবি জানান এলাকাবাসী।

স্থানীয় কোদালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, এলাকার সবাইকে নিয়ে সভা করে এই জমিতেই ঘর বানানোর কথা হয়েছিল। কিন্তু পিকিং ঘরটি ভেঙে ফেলল। সে একজন স্বাধীনতা বিরোধী লোক। তার বিচার হওয়া প্রয়োজন।

মোল্লাহাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান জানান, মোল্লাহাট উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য মোট ২১০টি বিনিবাস নির্মাণ হচ্ছে। এর মধ্যে বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেনের নির্মাণাধীন বীরনিবাস ভেঙে ফেলার ফলে সরকার ক্ষতিগ্রস্ত হলো। আমরা বিষয়টি প্রকল্প পরিচালকের কার্যালয়ে অবহিত করব। সেখান থেকে যেভাবে ব্যবস্থা নিতে বলা হয় আমরা সেই ব্যবস্থাই নেব।

মোল্লাহাট ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ইএইচ

Link copied!