Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

ছাত্রলীগ নেতার মদপানের ছবি ভাইরাল

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৪, ০২:৩৩ পিএম


ছাত্রলীগ নেতার মদপানের ছবি ভাইরাল

নড়াইলের কালিয়া উপজেলায় ছাত্রলীগের এক নেতার মদপানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। রমজান মাসে মো. ইমন হোসেন নামের ওই ছাত্রলীগ নেতার এমন মদপানের ছবি ছড়িয়ে পড়ায় নানা মহলে তীব্র সমালোচনা চলছে।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলার পেড়লী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মদপানের ছবিটি ছড়িয়ে পড়ে।

ছাত্রলীগ নেতা ইমন হোসেন উপজেলা খড়রিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা (মৃত) আমির হোসেন মীরের ছেলে।

‘কালিয়ার রাজনীতি’ নামে ফেসবুক আইডির পোস্টে দেখা যায়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন অর্ধনগ্ন অবস্থায় বসে আছেন, তার সামনে পাঁচটি গ্লাসে মদ ঢেলে রাখা হয়েছে। পাশেই মদের বোতল ও সিগারেটের প্যাকেট।

পোস্টটিতে লেখা হয়, ‘মাদক সম্রাট পেড়লী ইউনিয়নের ছাত্রলীগের ধো**ওন সম্পাদক (সাধারণ সম্পাদক)।
আহারে! এই কমিটি অতি বিলম্বে বহিষ্কার চাই। আর কী প্রমাণ চাই, আপনার ২৪ ঘণ্টার ভিতর কমিটি বিলুপ্ত চাই।’
এদিকে ঘটনার দিনে উপস্থিত থাকা নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ কর্মী বলেন, ‘ভাই (ইমন) প্রায়ই এমন (মাদকের) আসর তাদের বীর নিবাসে বসান। এলাকায় মাদক ছড়ায় দিয়েছেন তিনি, ছাত্রলীগ করি কিন্তু তার ভয়ে জেলার বড় ভাইদের কাছে বললে আমরা তো এলাকায় থাকতে পারবনা। সেই ভয়ে এ ধরনের অপকর্ম মুখ বন্ধ করে সহ্য করি।’

অভিযোগের বিষয়টি অস্বীকার করে ছাত্রলীগ নেতা ইমন বলেন, ‘এটা সুপার এডিটের মাধ্যমে এলাকার ছাত্রদলের ছেলেরা এটা করেছে, ঘটনা সত্য নয়।’

এ ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভুঁইয়া ও সাধারণ সম্পাদক স্বপ্নিল শিকদার নীল বলেন, ‘মাদকের সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সম্পৃক্ততার সত্যতা পেলে, সে যে পদের ই হোক না কেন সাংগঠনিক প্রক্রিয়ায় কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!