Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

সময় বাড়ল চবি প্রাণিবিদ্যার সুবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশনের

চবি প্রতিনিধি

চবি প্রতিনিধি

ডিসেম্বর ৮, ২০২২, ০৭:৩৮ পিএম


সময় বাড়ল চবি প্রাণিবিদ্যার সুবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশনের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিদ্যা বিভাগের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের জন্য বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের সময়সীমা ৭দিন বৃদ্ধি করা হয়েছে। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত করা যাবে রেজিস্ট্রেশন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সুবর্ণজয়ন্তী কার্যনির্বাহী কমিটির আহবায়ক ও প্রাণিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. মনজুরুল কিবরীয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের জন্য বিভাগের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন গত ৬ই নভেম্বর, ২০২২ইং থেকে অনলাইনে (www.zoology50cu.com) শুরু হয়ে ০৭ ডিসেম্বর, ২০২২ ইং শেষ হয়েছে। কিন্তু অনেক এলামনাই সদস্যের অনুরোধের প্রেক্ষিতে সুবর্ণজয়ন্তী কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রেজিস্ট্রেশনের মেয়াদ আগামী ১৫ ডিসেম্বর, ২০২২ ইং তারিখ পর্যন্ত বৃদ্ধি করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

রেজিস্ট্রেশনের ফি পরিশোধের বিষয়ে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সুবর্ণজয়ন্তী রেজিস্ট্রেশন ফি ও অনুদান প্রদানের জন্য বিকাশ (০১৭৩০৮২৪৯০৪), রকেট (০১৭৩০৮২৪৯০৪) এবং অগ্রণী ব্যাংক লিঃ (০২০০০১৯২৬২৭৪৪) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখায় "প্রাণিবিদ্যা বিভাগের সুবর্ণজয়ন্তী" নামে একটি হিসাব খোলা হয়েছে। আগামী ১৫ ডিসেম্বর, ২০২২ ইং তারিখের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য এলামনাই ও বর্তমান ছাত্র-ছাত্রীদের অনুরোধ করছি।

এসএম

Link copied!