Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বেরোবিতে মোবাইল অ্যাপ গেম ও জব ফেস্টিভ্যাল বুধবার

বেরোবি প্রতিনিধি:

বেরোবি প্রতিনিধি:

মার্চ ২৭, ২০২৩, ০৬:০২ পিএম


বেরোবিতে মোবাইল অ্যাপ গেম ও জব ফেস্টিভ্যাল বুধবার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের সহযোগিতায় মোবাইল অ্যাপ, গেম ও জব ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) দিনব্যাপী এ মোবাইল অ্যাপ, গেম ও জব ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে।

সোমবার (২৭ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান।

তিনি জানান, বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের সহযোগিতায় মোবাইল অ্যাপ গেম ও জব ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। আগামী বুধবার (২৯ মার্চ) এ ফেস্টিভ্যাল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। ফেস্টিভ্যালে কুইজ প্রতিযোগিতা, মোটিভেশানাল ওয়ার্কশপ, আইডিয়া সাবমিশন, এনিমেশন মুভি, র‌্যাফেল ড্র, সিভি জমা ও ইন্টারভিউ নেওয়া হবে।

তিনি আরো জানান, রংপুরের বিভাগের আগ্রহী যে কেউ এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। চাকরি প্রত্যাশীরাও এখানে অংশ নিতে পারবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব এটিএম জিয়াউল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আইসিটি ডিভিশনের মোবাইল গেম ও অ্যাপস প্রকল্প পরিচালক মুহাম্মদ আনোয়ার হোসেন।

মোবাইল অ্যাপ, গেম ও জব ফেস্টিভ্যাল প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে নিচের লিংকে প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন লিংক- register.gameapp.gov.bd

আরএস
 

 

 

 

 

Link copied!