Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

রাবি ক্যাম্পাসের মুদি দোকান থেকে মালামাল চুরি

রাবি প্রতিনিধি

রাবি প্রতিনিধি

জানুয়ারি ২০, ২০২৪, ০৫:১০ পিএম


রাবি ক্যাম্পাসের মুদি দোকান থেকে মালামাল চুরি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সৈয়দ আমীর আলী হল সংলগ্ন ‘মাসুদ স্টোর’ নামে মুদি দোকান থেকে টিনের চাল কেটে মালামাল চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া মালামালের মূল্য প্রায় লক্ষাধিক টাকা বলে জানিয়েছেন দোকানী।

শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে চুরি হয়েছে বলে জানা গেছে। এর আগেও তার দোকানে পাঁচ বার চুরির মত ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

চুরির বিষয়ে দোকানী মাসুদ রানা আমার সংবাদকে বলেন, আমার প্রায় এক লাখ টাকা পরিমাণের উপরে মালামাল চুরি হয়ে গেছে। রাতে আমার দোকানে কিছু নগদ অর্থ ছিল সেগুলোও চুরি করে নিয়ে গেছে। চুরি হওয়া জিনিসের মধ্যে রয়েছে সাবান, লোশন, ফেসওয়াশ, ক্রিম, মোবাইল রিচার্জ কার্ড, বিস্কুট, চকলেট, নগদ অর্থ ইত্যাদি।

‘চুরির বিষয়ের বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবগত করেছেন কিনা‍‍` এ বিষয়ে জানতে চাইলে তিনি আরো বলেন, এর আগেও আমার দোকানে পাঁচ বার চুরির  ঘটনা ঘটেছে। এবারের আগের ঘটনাগুলোতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার না পাওয়ায় এবার কোন অভিযোগ করিনি। তাছাড়া আমার দোকানের ছাদ টিনের। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ছাদ ঢালাইয়ের অনুমতি চাইলেও তারা দেননি।

এআরএস

Link copied!