Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ওয়াইবিএফ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ড্যাফোডিল

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

মার্চ ১১, ২০২৪, ০৪:১৭ পিএম


ওয়াইবিএফ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ড্যাফোডিল

জমজমাট এক ফাইনালের মধ্য দিয়ে শেষ হলো ওয়াইবিএফ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪। ফাইনালে গ্রীন ইউনিভার্সিটিকে ৭ উইকেটে হারিয়ে এবারের আসরের চ্যাম্পিয়ন হয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

রোববার মিরপুরের কালশিতে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া মাঠে অনুষ্ঠিত হয় খেলা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক ওয়াইবিএফের সভাপতি মু.মহিউদ্দিন আরো উপস্থিত ছিলেন তরুণ উদ্যোক্তা ও সাবেক ওয়াইবিএফের সভাপতি আবু নাহিদ।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন ওয়াইবিএফের সভাপতি আব্দুর রহিম,সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাধারণ সম্পাদক জুবায়ের সিদ্দিকী ও সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম ।

উক্ত খেলায় উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, তোমরাই এই জাতির ভবিষ্যৎ। আগামীর নেতৃত্ব দিবে তোমরাই। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে আমরা ব্রেণটাকে অনেক বেশি ব্যবহার করছি। কিন্তু শরীরটাকে আমরা সেই তুলনায় ব্যবহার করছি না। কিন্তু বিজ্ঞান বলে, দুইটাকে সমানভাবে ব্যবহার না করলে, শরীর অচল হয়ে যাবে। তাই তোমাদের শরীর চর্চা করাতেই ওয়াইবিএফ এই টুর্নামেন্ট আয়োজন করেছে।

ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৭ ওভারে ৪৬ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ১ ওভার বাকি থাকতেই ৭ উইকেট হাতে রেখে সেই রান টপকে যায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। ম্যাচে দুর্দান্ত পারফর্ম করায় ম্যাচ সেরার পুরস্কার পেয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সালমান হোসাইন। টুর্নামেন্ট সেরাও হয়েছে একই দলের ওয়ারি হোসাইন।

উল্লেখ্য টুর্নামেন্টে অংশগ্রহণ করে মোট ১২টি বিশ্ববিদ্যালয়। তৃতীয় স্থান অর্জন করেছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। প্রথম পুরস্কার হিসেবে ছিল নগদ ৮ হাজার টাকা ও ট্রফি। দ্বিতীয় পুরস্কার হিসেবে ছিল নগদ ৪ হাজার টাকা ও ট্রফি। আর তৃতীয় পুরস্কার হিসেবে ছিল নগদ ২ হাজার টাকা ও ট্রফি।

বিআরইউ

Link copied!