Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দুবাইতে মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উইমেন এওয়ার্ড পেলেন বাংলাদেশের আবিদা হোসেন

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত  :

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত :

মার্চ ২০, ২০২৩, ০৬:৪০ পিএম


দুবাইতে মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উইমেন এওয়ার্ড পেলেন বাংলাদেশের আবিদা হোসেন

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে শনিবার (১৮ মার্চ) আয়োজিত ‌’উইমেন্স গ্লোবাল কনফারেন্স’ অনুষ্ঠানে
‘মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উইমেন’ অ্যাওয়ার্ড পেলেন সংযুক্ত আরব আমিরাতের দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কন্সাল জেনারেল বিএম জামাল হোসেনের সহধর্মিণী আবিদা হোসেন।

চিত্রকলা, কমিউনিটি উন্নয়ন, সেবামূলক কাজ ও বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বদরবারে তুলে ধরার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এই সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা পাওয়ার প্রতিক্রিয়ায় আবিদা হোসেন বলেন, এই পুরস্কার তাকে সেবামূলক ও কল্যাণধর্মী সাংগঠনিক কর্মকাণ্ডে আরও বেশি অনুপ্রাণিত করবে। তার দেখাদেখি অন্য নারীরাও এতে উৎসাহিত হবেন।

একই অনুষ্ঠানে বিশ্বের আরও ২৫ নারী এই সম্মাননা লাভ করে। সামাজিক, সাংস্কৃতিক, সেবামূলক কাজসহ বিভিন্ন ক্ষেত্রে সৃজনশীল ও উদ্ভাবনীমূলক কাজে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাদের এই সম্মাননা দেওয়া হয়।

এর মধ্যে ইউএই’র ঐতিহ্য ও সাংস্কৃতিক দূত হালিমা আবদুল্লাহ রাশেদ, আমিরাতের প্রথম এভিয়েশন ইঞ্জিনিয়ার ড. সোয়াদ আল সামছি, আমেরিকান এথলেটিক্স মেডিকেল সেন্টারের পরিচালক ড. সানা সাজান, আমিরাত এনভায়রনমেন্ট গ্রুপের প্রতিষ্ঠাতা হাবিবা আল মারাশি, চিত্রশিল্পী ও ফ্যাশন ডিজাইনার সুলতানা কাজিম, টিভি উপস্থাপিকা রানিয়া আলি, মোটিভেশনাল বক্তা মাইথা আল বালুশি অন্যতম।

আরএস

Link copied!