Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সমকামিতা বিকৃত যৌনাচারের নতুন ভার্সন ট্রান্সজেন্ডারিজম: মিজানুর রহমান আজহারি

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ০২:১৮ পিএম


সমকামিতা বিকৃত যৌনাচারের নতুন ভার্সন ট্রান্সজেন্ডারিজম: মিজানুর রহমান আজহারি

সমকামিতার বিকৃত যৌনাচারের নতুন ভার্সন ট্রান্সজেন্ডারিজম। এটা একটা নতুন ভাঁওতাবাজি। আল্লাহর দেয়া ফিতরাতকে ধ্বংস করার শয়তানি এজেন্ডা। এ পৃথিবীতে যত অসৎ কর্ম আছে ট্রান্সজেন্ডারিজমের মত ভণ্ডামি ও গাঁজাখুরি কারবার আর একটিও নেই। 

শরিফ থেকে কনভার্ট হয়ে শরিফা হওয়ার কোন বিধান নেই। বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়ার উদ্যোগে ইসলামী মহাসম্মেলন ২০২৪ এর ইফতার ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে এসব মন্তব্য করেন জনপ্রিয় ইসলামি স্কলার শায়েখ ড. মিজানুর রহমান আজহারী।

ড. আজহারী বলেন, আল্লাহর রাব্বুল আলামিনের সৃষ্টি কে মানুষ চাইলে জেন্ডার পরিবর্তন করে তার নতুন সত্তা দিতে পারে না। আসমান জমিনে সকল সৃষ্টির একমাত্র আল্লাহ পাক। আল্লাহর সমকক্ষ কেউ নন। আল্লাহ সকল মাখলুকাত কে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছেন। 

আপনি মনে মনে নারী আর মনে মনে পুরুষ হওয়ার সুযোগ নেই। আমাকে আল্লাহ সৃষ্টি করেছে পুরুষ হিসেবে। আমি মনে মনে নারী ভাবার কোন সুযোগ নেই। সার্জারি এবং হরমোন পরিবর্তন করে পুরুষ থেকে নারী, আবার নারী থেকে পুরুষ হওয়া  ইসলামে সম্পূর্ণভাবে নিষিদ্ধ। এর পরিণতি ভয়াবহ হতে পারে।

তিনি আরো বলেন, পবিত্র  কোরআনে বর্ণিত আছে, যারা এসব করবে  তাদের জন্য  আল্লাহ কঠিন শাস্তির বিধান রেখেছেন। তারা যদি এসব বিকৃত যৌনাচার কে স্বীকৃতি  দেয় তাহলে মানবসভ্যতা ধ্বংস হয়ে যাবে। যেমন কালের সাক্ষী হয়ে আছে ইতালির পম্পেই নগরী ও জর্ডানের ডেড সী। 

এটাকে কেন্দ্র করে আত্মহত্যার প্রবণতা বেড়ে যাবে। পশ্চিমা দেশগুলোতে তাদেরকে স্বীকৃতি দিতে আন্দোলন করা হচ্ছে। এই অনাচার ও পাপাচারের বিরুদ্ধে মুসলিম জাহানকে শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলতে হবে।  

গতকাল রবিবার সন্ধ্যায় বাংলাদেশ মুসলিম কমিউনিটি মালয়েশিয়া কর্তৃক ইফতার মাহফিল আয়োজন করা হয়। রাজধানী কুয়ালালামপুরের আমপাং এলাকার উইসমা এমসিএ এর গ্র্যান্ড বলরুমে এ উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ ইসলামি কনফারেন্স ও ইফতার মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো. মোরাদ হোসেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ২০১৭ সালে বিশ্বজয়ী ক্বারি হাফেজ মো. তরিকুল ইসলাম।

এরপর বক্তব্য রাখেন, সাড়াজাগানো ইসলামী বক্তা শায়েখ ড. মিজানুর রহমান আজহারি। আলোচনা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ড. আজহারী। এসময় গ্র্যান্ড বলরুমে প্রায় ৮ শতাধিক রোজাদার মুসল্লী এক সাথে ইফতার করেন।

এইচআর

Link copied!