Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

দেশে ফিরে বিয়ে করবেন শাকিব!

সাহিদুল ইসলাম ভূঁইয়া

জুলাই ২০, ২০২২, ০৫:৪৪ পিএম


দেশে ফিরে বিয়ে করবেন শাকিব!


বাংলা চলচ্চিত্রের রাজকুমার তিনি, দিয়েছেন একাধিক হিট সিনেমা। শাকিব খান। যাত্রার শুরু থেকেই নিজের অভিনয় দিয়ে কেড়েছেন লাখো দর্শকহৃদয়। তবে মাঝে বিয়ে ও সন্তান নিয়ে বেশ বিতর্কের মধ্য দিয়ে গেলেও এখন চাঙা আছেন এই তারকা। কয়েক দিন ধরে পাড়ি জমিয়েছেন বিদেশের মাটিতে। তবে খুব শিগগিরই ফিরবেন দেশে। এ ছাড়া সামনের বছর করবেন বিয়েও।


কেউ তাকে বলেন সুপারস্টার, কেউ কিং খান আবার কেউ ডাকেন ঢালিউড কিং। বলছি ঢাকাই তারকা শাকিব খানের কথা, যার হাত ধরে বাংলা চলচ্চিত্র পেয়েছে অসংখ্য হিট ও সুপার হিট সিনেমা। অভিনয় দিয়ে মন জয় করেছেন লাখো-কোটি ভক্তের। পাশাপাশি প্রযোজক ও চলচ্চিত্র সংগঠক হিসেবেও বেশ পরিচিত তিনি। রূপকথার গল্পে যেমন একজন সুদর্শন রাজকুমার থাকে, তার হাতে থাকে সাম্রাজ্যের বিশাল দায়িত্ব, ঠিক তেমনি একজন রাজকুমার বাংলা চলচ্চিত্রের শাকিব খান। ২০০৯ সাল থেকে বাংলা চলচ্চিত্রে রাজত্ব করছেন এই চিত্রনায়ক।

বেশ কয়েক দিন ধরেই যুক্তরাষ্ট্রে আছেন এই তারকা। বারবার আসার কথা শোনা গেলেও 
আতা গুঞ্জন পর্যন্তই ছিল। এবার গণমাধ্যমের খবর, সামনের সপ্তাহে দেশে আসার কথা জানিয়েছেন শাকিব। শাকিব জানান, তিনি সামনের সপ্তাহে আসার জন্য টিকিট বুকিং করেছেন। যত তাড়াতাড়ি সম্ভব তিনি দেশে ফিরবেন। যদিও ঈদে তিনি আসতে পারেননি। কারণ, সেখানে তার অন্য প্রতিশ্রুতি দেয়া ছিল। প্রায় আট মাসেরও বেশি সময় মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন শাকিব।
 

এদিকে, এই সুপারস্টার এখনো একাই কাটাচ্ছেন জীবন। তবে শোনা যাচ্ছে, সামনের বছরই বিয়ের পিঁড়িতে বসবেন এই তারকা। একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, ‘চলার পথে একান্ত আপন কারও সহযোগিতা সবার প্রয়োজন, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁজছে।’ হাতের সব কাজ শেষ করে হয়তো আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন।

আরইউ

Link copied!