Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে আন্নার উদ্যোগ

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৮, ২০২২, ০১:১৪ পিএম


পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে আন্নার উদ্যোগ

পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে আন্না’স মেকওভার অ্যান্ড স্কুল অব বিউটিফিকেশন এগিয়ে চলছে দুর্বার গতিতে এমনই মন্তব্য করলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। বিউটিফিকেশনের দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণকালে তিনি এমন মন্তব্য করেন।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে বিশ্বসাহিত্য কেন্দ্র (বাংলা মোটর) ভিআইপি হল রুমে অনুষ্ঠিত হয় সনদ বিতরণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিনেতা মিশা সওদাগর এসব কথা বলেন।

আন্না’স মেকওভার অ্যান্ড স্কুল অব বিউটিফিকেশনের নির্বাহী পরিচালক চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্নার সভাপতিত্বে, কোর্স এডমিন সাগর সিদ্দিকীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অঞ্জনা রহমান।

বক্তব্যে আন্না বলেন, দেশের আর্থসামাজিক উন্নয়নে পিছিয়ে পড়া একশ্রেণির কর্মহীন নারীদের স্বাবলম্বী করতে আমাদের এই উদ্যোগ। আজকের এই আয়োজনের মাধ্যমে দ্বিতীয় ও তৃতীয় দুটি ব্যাচের মোট ২০ জন পারদর্শী বিউটিশিয়ানের মাঝে তাদের কাজের মান নির্ণয়ে সনদ তুলে দিয়েছি। আজ থেকে তারা কর্মক্ষম স্বাবলম্বী। তাদেরকে আমরা এমনভাবে গড়ে তুলেছি দেশের যেকোন প্রান্তে যাবে তারা প্রত্যেকেই এক একজন পারদর্শী বিউটিশিয়ান।

তিনি আরো বলেন, এর আগেও আমরা প্রথম ব্যাচে ৮ জনকে প্রশিক্ষণ দিয়ে তাদের হাতে সনদ তুলে দিয়েছিলাম। আজ তারা প্রত্যেকেই স্বাবলম্বী। আগামী দিনেও তারই ধারাবাহিকতায় সকলের সহযোগিতায় আন্না’স মেকওভারের মাধ্যমে পিছিয়ে পড়া নারীদেরকে স্বাবলম্বী করে গড়ে তোলার প্রত্যয়ে এগিয়ে যেতে চাই।

এসময় আরও উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার এডলফ খান, চিত্রনায়ক অভি, চিত্রনায়িকা তানিন সুবহা, বিউটি এক্সপার্ট মায়া খান, রায়হান রহমান (প্রযোজক), নৃত্য পরিচালক ইউসুফ খান, বিশিষ্ট ব্যবসায়ী ইমতিয়াজ আদেল প্রমুখ।

কেএস 

Link copied!