Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

মীম-সনি দম্পতির শুরু; রাজ-পরী দম্পতির শেষ!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৩, ২০২৩, ০৫:৩৩ পিএম


মীম-সনি দম্পতির শুরু; রাজ-পরী দম্পতির শেষ!

সোশ্যাল মিডিয়ার নজর আর নিউজের বড় শিরোনাম এখন রাজ-পরী দম্পতির বিচ্ছেদের। তখন চোখে পড়লো ইউনাইটেড আরব আমিরাতে (দুবাই) এই দম্পতি নতুন ছবি। স্বামী সনি পোদ্দারের সাথে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করতে দেখা যায় নায়িকা বিদ্যা সিনহা মীমকে। আর ফুরফুরে মেজাজে লিখে দিয়েছেন, ‘ইউ আর হ্যাপী প্যালেস’। সেখানে দেখা যাচ্ছে জামাইয়ের বুকে মাথা রেখে গোধুলী বেলায় হাসি মাখায় ছবিটি তুলতে দেখা গেছে।

গত ২৯ ডিসেম্বর দুবাইয়ে গেছেন তারা। তাদের ৮ জানুয়ারি দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফিরে নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ‘মানুষ’ সিনেমার শুটিং করার জন্য কলকাতায় যাবেন। সিনেমাটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা জিৎ।

আর এদিকে রাজ-পরী দম্পতির চলছে নানান রকমের পাল্টা-পাল্টী পোস্ট আর সংসার ভেঙ্গে যাবার পায়তারা চলছে!  

এমনকি এর আগেও জানা গেছে রাজের সঙ্গে থাকবেন না বলে পরীমণি চলে গেছেন। কিন্তু কোথায় গেছেন? বিষয়টি কি ভাবাচ্ছে রাজকে? নাকি এ ঘটনার নেপথ্যে আরো ঘটনা আছে? নাকি এসব কোন সিনেমার প্রমোশনের পায়তারা। শেষ পর্যন্ত কি হতে পারে তাতেও রাজ-পরী দম্পতিতে বোঝা মুশকিল।

বিগত সময়গুলোতে রাজ-পরীর সাংসারিক সংকট নিয়ে নানা তথ্য সামনে এলেও বিয়েবিচ্ছেদ নিয়ে তেমন কোনো ইঙ্গিত ছিল না। তবে ৩০ ডিসেম্বর রাত থেকে রাজ-পরী দম্পতির বিচ্ছেদের কথা ছড়াতে থাকে।

নতুন বছরের প্রথম প্রহরে রবিবার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন এ নায়িকা। তিনি লেখেন—‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন। সেটি শেষ পর্যন্ত আর সম্ভব হয়নি। 

Link copied!