Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

যে কারণে সাদাকালো ছবি পোস্ট করলেন উর্বশী

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৬, ২০২৩, ০৩:০১ পিএম


যে কারণে  সাদাকালো ছবি পোস্ট করলেন উর্বশী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাউতেলা। ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের প্রতি যে তার ভালোবাসার কথা, সেটা বারবারই প্রকাশ করেছেন এই অভিনেত্রী। যদিও পুরো বিষয়টা এড়িয়ে যেতেই পছন্দ করেন ঋষভ।

বর্তমানে যে হাসপাতালে ঋষভ ভর্তি রয়েছেন, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওই হাসপাতালের বিল্ডিংয়ের একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন উর্বশী। তবে ছবির ক্যাপশনে কিছু লেখেননি তিনি। শুধু লোকেশন হিসেবে মুম্বাই শহরকে ট্যাগ করেছেন।

আর এতেই সমালোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকেই ধারণা করছেন, হয়তো যে হাসপাতালে ঋষভ ভর্তি, ওই হাসপাতালের আশপাশে ঘোরাফেরা করছেন উর্বশী। কিন্তু লোকলজ্জার ভয়ে ক্রিকেটারের কাছে যেতে পারছেন না। যদিও হাসপাতালের আশপাশে উর্বশীকে দেখা যাওয়ার কোনো তথ্য বা ছবি এখনও প্রকাশ্যে আসেনি।

হয়তো ওই পোস্টের মাধ্যমে অভিনেত্রী আবারও বুঝিয়ে দিলেন, অন্য সবার মতো তিনিও ঋষভের চিন্তায় ব্যাকুল।

জানা গেছে, দুর্ঘটনায় লিগামেন্ট ছিঁড়ে গেছে ঋষভের। প্রাথমিকভাবে চিকিৎসকরা ধারণা করেছিলেন, হয়তো ওষুধেই সেরে উঠবেন তিনি। অবস্থা ক্রমশই খারাপ হওয়াতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিতে বাধ্য হন চিকিৎসকেরা। পরে তাকে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে মুম্বাই কোকিলাবেন আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অস্ত্রোপচার হতে পারে ভারতীয় এই ক্রিকেটারের।

এবি

Link copied!