Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সিনেমায় নয় বাস্তবের আদালতে শাকিব খান

মো. সোহাগ বিশ্বাস:

মো. সোহাগ বিশ্বাস:

মার্চ ২৭, ২০২৩, ০৫:২৮ পিএম


সিনেমায় নয় বাস্তবের আদালতে শাকিব খান

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছে ঢালিউড কিং শাকিব খান। নিজের বিরুদ্ধে উঠা ধর্ষন অভিযোগ থেকে নিজেকে মুক্ত করতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে ঢালিউডের এই সুপার স্টারকে। যে হিরোকে সিনেমায় দেখতো দর্শক আজ তাকে দেখা যায় থানা কিংবা আদালতের বাড়ান্দায়। নিজ ছেলের জন্মদিনও পলন করতে পারে নি স্বস্তি নিয়ে।  

এবার  দ্বিতীয় বারের মত আদালতে হাজির হয়ে কথিত প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সুপারস্টার  শাকিব খান। সোমবার (২৭ মার্চ) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে এ মামলা করেন তিনি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ৬ জুন পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে চাঁদাবাজি ও হত্যার হুমকির অভিযোগ এনে রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেন সুপারস্টার চিত্রনায়ক শাকিব খান। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ পরে আসামি রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

প্রথম মালাটিতে শাকিব অভিযোগ করেন, চার বছর আগে বাংলা ছায়াছবি ‘অপারেশন অগ্নিপথ’ নামক ছবিতে অভিনয় করতে চুক্তিবদ্ধ হন। এ সিনেমায় নায়িকা হিসেবে শিবা আলী খানকে মনোনীত করা হয়। ছবির শুটিংয়ের জন্য ২০১৬ সালের ৩০ আগস্ট অস্ট্রেলিয়া যান শাকিব খান। কিন্তু শিবা আলীর জায়গায় বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান রেনেসা সাবরিনকে নেয়া হয়। 

শুটিং শেষে শাকিবকে রিফ্রেশমেন্টের জন্য ক্লাবে নিয়ে যাওয়া হয়। সেখানে মামলার আসামি রহমত উল্লাহসহ অন্যদের সঙ্গে একসঙ্গে ক্লাবে খাওয়া-দাওয়াসহ বিভিন্ন প্রকার পানীয় পান করেন। এক পর্যায়ে শাকিব অসুস্থবোধ করেন এবং হোটেলে ফেরার পর অজ্ঞান হয়ে যান শাকিব।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, অজ্ঞান যাওয়ার পরদিন সকালে আসামি রহমত উল্লাহ শাকিবকে ফোনে জানান যে, ‘তুমি রাতে ওই নারীর সঙ্গে কী করেছো সবকিছুর ভিডিও ক্লিপ আমার হাতে। তুমি যদি আমাকে এক লাখ ডলার চাঁদা না দাও তাহলে সব ভিডিও ক্লিপ এবং রেনেসা সাবরিনকে নিয়ে পুলিশের কাছে গিয়ে তোমার বিরুদ্ধে অভিযোগ করব। পরবর্তীতে আসামি রহমত উল্লাহ তাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মোট ৪০ লাখ টাকা চাঁদা নিয়েছেন। এরপর ২০২৩ সালের ১৬ মার্চ রহমত উল্লাহ চিত্রনায়ক শাকিব খানের কাছে এক লাখ ডলার চাঁদা দাবি করেন ও প্রাণনাশের হুমকি দেন বলেও অভিযোগ করা হয়।

এবিষয়ে শাকিব খান বলেন, প্রতারক রহমত উল্লাহ যে অভিযোগ করেছে তার সম্পূর্ন মিথ্যা সেটা আমি প্রমান করতে পেরেছি। এই প্রতারক একটি চক্রর হয়ে কাজ করেছে,তারাই ওকে দেশ ত্যাগ করতে সাহায্য করেছে। আমি বিশ্বাস করি ন্যায় বিচার পাবো।

আরএস

Link copied!