Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নিষিদ্ধ হওয়ার পরেও আমি শুটিং করছি

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুন ২২, ২০২৩, ০৭:৪২ পিএম


নিষিদ্ধ হওয়ার পরেও আমি শুটিং করছি

নবাগত অভিনেত্রী জেবা জান্নাতকে নিষিদ্ধ করে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। এ নিষেধাজ্ঞার ফলে তার সঙ্গে কাজ করবে না সংগঠনটির কোনো নির্মাতা। বিবৃতিতে তেমনটাই উল্লেখ করা হয়। এরপর বিষয়টি নিয়ে মুখ খোলেন জেবা। পাল্টা অভিযোগ তোলেন নির্মাতা লাজুক ও তার স্বামী সাজ্জাদ হোসেন দোদুলের বিরুদ্ধে। তার দাবি, সাজ্জাদ তাকে কুপ্রস্তাব দিয়েছে। যেটা না মানার কারণে তার বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

তবে ডিরেক্টরস গিল্ডের এই নিষেধাজ্ঞার যে কোনো ধার ধারেন না সেটাও স্পষ্ট করলেন জেবা। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘অভিযোগ নিয়ে আমার কোনো ভাষ্য নেই। আমাকে ব্যানড করা হয়েছে, আমি নাটকে নিষিদ্ধ। কিন্তু আমি নাটকের শুটিং করছি। নিষিদ্ধ করে কোনো লাভ নেই।

শুধু নির্মাতা দোদুলের বিরুদ্ধেই যে কুপ্রস্তাবের অভিযোগ করেছেন উঠতি এ অভিনেত্রী তা নয়, বরং আঙুল তুলেছেন অন্য আরও অনেক পরিচালকের বিরুদ্ধে। জেবা বলেন, ‘শুধু দোদুলই নয়, নাটকের অনেক পরিচালক আমাকে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে ডাকে। তারা আমার সঙ্গে টাইমপাস করতে চায়, নাটকের কাজ দিতে চায়। অনেক ডিরেক্টর আমাকে নানা ইঙ্গিত দিয়ে কথা বলে। এসব বিষয় নিয়ে আমি কখনোই কথা বলিনি। কিন্তু এখন বলতে বাধ্য হচ্ছি।’

প্রসঙ্গত, জেবা জান্নাত প্রয়াত রাজনীতিবিদ জয়নাল হাজারির ফেসবুক টকশোতে প্রথমবার হাজির হয়েছিলেন। এরপর টিকটকে পরিচিতি পান। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন। আফরান নিশোর সঙ্গে তার ‘ক্রস কানেকশন’ নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এছাড়া ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

সোহাগ/আরএস
 

Link copied!