Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাজীব ও মেহজাবীনের প্রেম গুঞ্জন নাকি সত্যি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ৬, ২০২৩, ০৭:১৪ পিএম


রাজীব ও মেহজাবীনের প্রেম গুঞ্জন নাকি সত্যি

শুরুতে বিষয়টি ছিল গোপনে-আড়ালে এবং দুজনের কেউই এ বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে এখন অনেকটাই প্রকাশ্যে দেখা যায় মেহজাবীন ও আদনান আল রাজীবকে। কিছুদিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল রাজীব ও মেহজাবীন বিয়ে করে সংসার পেতেছেন। সে সময় রাজীব খুব কৌশলী হয়ে সংবাদমাধ্যমের খবর ভুয়া বলার চেষ্টা করেছিলেন।

তবে এবার দেখা গেল এই জুটিকে কক্সবাজারে। যদিও এর আগে বড়ভাবে গুঞ্জন ছড়িয়েছিল কক্সবাজারের ছবি দিয়েই। এবারও তাই। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সোশ্যাল হ্যান্ডেলে দুটি ছবিতে দেখা গেল আলোচিত এই জুটিকে।

একটি ছবিতে দেখা যাচ্ছে, মেহজাবীনের ছবি তুলে দিচ্ছেন রাজীব। অপর ছবিতে দেখা যায়, পারিবারিক আবহে নুসরাত ইমরোজ তিশা, ফারুকী, মেহজাবীন ও রাজীব। এই ছবিগুলো নিয়ে ফের কথা উঠল। নেটিজেনরা ফের এই জুটিকে নিয়ে লৌতূহল প্রকাশ করছেন।


গত মে মাসে আদনান আল রাজীবের জন্মদিন ছিল। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব। সেখানকার কিছু ছবি নতুন করে আলোচনায় আনে মেহজাবীন ও রাজীবের সম্পর্কের বিষয়টি।


ছবিতে দেখা মেলে, টেবিলে সাজানো একাধিক কেক। টেবিলটি ঘিরে দাঁড়িয়ে আছেন ছোট পর্দার একঝাঁক তারকা। হাস্যোজ্জ্বল মুখে কেক কাটছেন নির্মাতা রাজীব।


অনেক দিন ধরে গুঞ্জন, অভিনেত্রী মেহজাবীনের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজীব। সাম্প্রতিক সময়ে বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। রাজীবের জন্মদিনেও তার ব্যতিক্রম নয়। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি এ জুটির প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।


এ ছবিতে দেখা যায়, ফ্রেমে বাঁধা রাজীব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজীব-মেহজাবীন। ছবিটি দেখে নেটিজেনরাও দুয়ে দুয়ে চার মেলাতে ভুল করেননি। এই ছবিই এর আগে নতুন করে মেহজাবীন ও রাজীবের সংসারজীবনের প্রসঙ্গ সামনে এনেছিল। 
কিন্তু ফ্রেমে বাঁধা ছবিটি যখন রাজীবের বিশেষ দিনের উপহার, আবার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার মতো ব্যক্তিত্ববান মানুষ সঙ্গে, তখন এর বিশেষত্ব এমনিতেই গাঢ় হয়ে যায়। শত দ্বিধা-সংশয়ের অবসানের ইঙ্গিত দিয়ে যায়।

সোহাগ /আরএস
 

Link copied!