Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে চড় দিলেন এক নারী

আন্তর্জাতিক ডেস্ক

নভেম্বর ২২, ২০২২, ১০:৪৮ এএম


ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে চড় দিলেন এক নারী

ফরাসি এক নারীর আক্রোশের শিকার হয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। 
ওই নারী প্রকাশ্যে চড় দিয়েছেন ম্যাক্রোঁকে। এই ঘটনার একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

রোববার (২০ নভেম্বর) ঘটেছে ঘটনাটি। খবর মেহর নিউজ এজেন্সির।

একটি ভাইরাল ভিডিওর উদ্ধৃতি দিয়ে মেহর নিউজ এজেন্সি জানিয়েছে, রোববার ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর মুখে আবারও চড় মারা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁ কোথাও যাচ্ছিলেন এবং এ সময় জলপাই সবুজ টিশার্ট পরা এক নারী তাকে চড় মারেন।

এছাড়া ভাইরাল ওই ফুটেজে ঘটনার সময় ঘটনাস্থলে কয়েকজন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন বলেও দেখা গেছে। তবে চড় মারার ঘটনার পরপরই ম্যাক্রোঁর নিরাপত্তা টিম দ্রুত অভিযুক্ত নারীকে টেনে নিয়ে যায় এবং তার ওপর ঝাঁপিয়ে পড়ে বলে মিডিয়া রিপোর্টে বলা হয়েছে।

এর আগে গত বছরের ৮ জুন অনেকটা একই রকম একটি ঘটনা ঘটেছিল। সেসময় দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চলে ফরাসি নেতার সফরের সময় প্রেসিডেন্ট ম্যাক্রোঁর মুখে চড় মেরেছিলেন এক যুবক।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসের রিপোর্ট অনুযায়ী, টেইন-ল’হার্মিটেজ নামক এক শহরের সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে যাচ্ছিলেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ। কোভিড পরবর্তী পরিস্থিতি নিয়ে কথা বলতেই সেখানে গিয়েছিলেন তিনি। আর সেই সময়ই আচমকা এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, লম্বা চুলের এক নারীর সঙ্গে কথা বলতে এগিয়ে যান ইমানুয়েল ম্যাক্রোঁ। একপর্যায়ে সেই নারী প্রেসিডেন্টের হাত ধরে তাকে থাপ্পড় মারেন। সঙ্গে সঙ্গে প্রেসিডেন্টের নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা সেই নারীকে ধরে ফেলেন। পরে অভিযুক্তকে ম্যাক্রোঁ বিরোধী স্লোগান দিতে শোনা যায়।

এবি

Link copied!