Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পুলিশ কর্মকর্তার গুলিতে আহত সেই মন্ত্রী মারা গেছেন

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৩০, ২০২৩, ১২:০৩ এএম


পুলিশ কর্মকর্তার গুলিতে আহত সেই মন্ত্রী মারা গেছেন

পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাস মারা গেছেন। আজ রোববার সন্ধ্যায় ভুবনেশ্বরের অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান। মন্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে অ্যাপোলো হাসপাতাল একটি বিবৃতিতে দিয়েছে। বিবৃতিতে বলা হয়, ‘মন্ত্রীকে আইসিওতে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়। কিন্তু সব চেষ্টা সত্ত্বেও তার জ্ঞান ফেরেনি এবং তিনি মৃত্যুবরণ করেন।’

 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, আজ দুপুরে ওড়িশায় বিজিডির একটি নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধনে গিয়েছিলেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী নব দাস। দুপুর সাড়ে ১২টার দিকে ঝাড়সুগুদা জেলার ব্রজরাজনগরে ওই দলীয় কার্যালয়ের সামনে পৌঁছান তিনি। গাড়ি থেকে বেরিয়ে কার্যালয়ে যাওয়ার সময় তাকে গুলি করেন গোপাল দাস নামের এক পুলিশ কর্মকর্তা। গুলিতে মারাত্মক আহত স্বাস্থ্যমন্ত্রী নব কিশোরকে এয়ার অ্যাম্বুলেন্সে ভুবনেশ্বরের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয়েছে তার।

ব্রজরাজনগর মহকুমা পুলিশ অফিসার গুপ্তেশ্বর ভোই সাংবাদিকদের বলেন, পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোপাল দাস মন্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। স্বাস্থ্যমন্ত্রীকে কেন ওই পুলিশের কর্মকর্তা গুলি করলেন তা এখন পর্যন্ত জানা যায়নি। এই ঘটনার তদন্ত চলছে।

 

Link copied!