Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

গোপণে ভার্চুয়ালে কি খোঁজেন মেয়েরা?

আমার সংবাদ ডেস্ক

জানুয়ারি ১৫, ২০২৩, ০৭:৩৩ পিএম


গোপণে ভার্চুয়ালে কি খোঁজেন মেয়েরা?

বর্তমান ইন্টারনেট দুনিয়ায় চাইলেই যে কোনো সময়ে যে কোন কিছুই জানা যায় মাত্র এক ক্লিকেই। পৃথিবীর যে কোনো প্রান্ত থেকেই ইন্টারনেটের মাধ্যমে যেকোনও প্রশ্নের উত্তর পাওয়া যায় সহজেই। তবে ব্যক্তি বিশেষে ভিন্ন ভিন্ন বিষয় খোঁজেন সবাই। এক্ষেত্রে মেয়েরা কি খোঁজেন?
তবে মেয়েরা রাত জেগে ইন্টারনেটে কি সার্চ করেন এই প্রশ্ন জাগে সবার মনেই।

চলুন জেনে নেওয়া যাক ইন্টারনেটে কি সার্চ করেন মেয়েরা...

ওজন কমানোর উপায়: গুগল সার্চ ডেটা বলছে মেয়েরা সহজে দেহের ওজন কমানোর উপায় খোঁজে। আসলে নেটে বিক্রি হওয়া ওজন কমানোর ওষুধের ৬০ শতাংশই কেনেন মহিলারা। বিশেষত মার্কিন মহিলারাই ওজন কমানোর ওষুধ বেশি কেনেন। এছাড়াও ডেটিংয়ের যাওয়ার জন্য সেরা পোশাক কী হবে সেটা খোঁজেন মহিলারা।

ফর্সা ত্বক পাওয়া যাবে কীভাবে: ত্বক ফর্সা করার উপায় একেবারে সরাসরি সার্চ করেন মহিলারা। মহিলা কেন্দ্রীক ওয়েবসাইটে তাই ফেয়ারনেস ক্রিমের খুব চাহিদা থাকে। চুল কীভাবে দ্রুত গজানো যায়, ট্যাটু কি ত্বকের জন্য ক্ষতিকর, বলিরেখামুক্ত ত্বক পাওয়া যাবে কীভাবে। এইসব প্রশ্নও গুগলে সার্চে হয়। এছাড়াও মহিলাদের জনপ্রিয় সার্চের বিষয় হল চুলে কয়দিন পরপর শ্যাম্পু করবো।

চাকরির খোঁজ: অনেক মেয়েেই আছেন যারা ইন্নারনেটে চাকরি খুঁজে থাকেন। কোথায় কী চাকরি আছে, কত ভাল বেতন, বিউটি টিপসের থেকে অনেক মহিলারা সেটা বেশি খোঁজেন।

শপিং অ্যাপ: মেয়েরা সাধারণত সাজগোজ করতে বেশ পছন্দ করেন। নিত্য নতুন পোশাক, জুতো, ঘড়ি, মেকআপ কিটস থেকে শুরু করে রান্নাঘরের সরঞ্জাম দেখতে বেশ পছন্দ করেন মেয়েরা। তাই রাতে বিছানায় শুয়ে শুয়ে একান্তে বিভিন্ন শপিং অ্যাপে নজর রাখেন তারা।

সিরিয়ালের রিপিট টেলিকাস্ট : মেয়েরা ধারাবাহিক দেখতেও পছন্দ করেন। সারাদিন বিভিন্ন কাজের মধ্যে থাকলে পছন্দের ধারাবাহিক দেখা হয়ে ওঠে না। তাই ট্রেনে বাসে যাতায়াতের সময় কিংবা ঘুমোনোর আগে পছন্দের ধারাবাহিকের ছোট ক্লিপিংসগুলি দেখে নিয়ে সাধ পূরণ করেন।

ওয়েব সিরিজের খোঁজ : এখন তো টিভি, সিনেমায় তুলনায় ওয়েব সিরিজের প্রতি সকলের আগ্রহ বেড়েছে। হিন্দি, বাংলা, ইংলিশ থেকে শুরু করে কোরিয়ান, চাইনিজ সিরিজ হাতের কাছেই পাওয়া যায়। কাজেই মেয়েরা হাতে সময় পেলেই টুক করে ওয়েব সিরিজ দেখে নেন।

টুরিস্ট স্পট : ছেলেদের মত মেয়েরাও ঘুরতে ভীষণ পছন্দ করেন। সময় সুযোগ পেলে তাই দেশ-বিদেশের নানা টুরিস্ট স্পটের উপরেও নজর রাখেন। সাধারণত ছেলেদের তুলনায় মেয়েদেরই ইন্টারনেটে টুরিস্ট স্পট খোঁজার প্রতি আগ্রহ বেশি লক্ষ্য করা গিয়েছে।

সোশ্যাল মিডিয়া : রাত হতেই ফেসবুক, ইনস্ট্রাগ্রাম, ইউটিউবে মেয়েদের অবাধ বিচরণ শুরু হয়। চ্যাটিং, লাইক, কমেন্ট, শেয়ার চলে গভীর রাত পর্যন্ত। অনেকে আবার বিভিন্ন ভ্লগ দেখতেও পছন্দ করেন।

রান্না করতে ভালবাসে না এরকম মেয়ে খুব কমই আছে। সেজন্য সুন্দর সুন্দর রান্না পরিবারের সদস্যদের খাওয়ানোর জন্য বিভিন্ন রেসিপি সার্চ করে থাকেন মেয়েরা।

আরএস

Link copied!