Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

ভিন্ন আঙ্গিকে লাইফস্টাইলে "কমান্ডো"

মো. মাসুম বিল্লাহ

জুন ৩, ২০২৩, ১১:৪৭ এএম


ভিন্ন আঙ্গিকে লাইফস্টাইলে

পবিত্র ঈদুল আযহা ও পূজা উপলক্ষে কেনাকাটার ব্যস্ত সময় এসেছে। ফ্যাশন হাউজগুলোও উৎসব উপলক্ষে নান্দনিক সব ডিজাইনের পোশাকে প্রদর্শনীতে রাখছে তাদের আউটলেট। আগত বিভিন্ন উৎসব সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘কমান্ডো’ নিয়ে আসছে নজরকাড়া ডিজাইন ও গুণগত মানের পোশাক।

কমান্ডোর এবারের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, কাবলি, শার্ট, টি-শার্ট, হাফ হাতা শার্ট, ফুল হাতা শার্ট, পোলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, ডেনিম প্যান্ট, জিন্স প্যান্ট, ট্রাউজার, টু-কোয়ার্টার প্যান্টসহ ছেলেদের পোশাক ও অ্যাকসেসরিজ।

গ্রীষ্মের দাবদাহ এখন প্রকৃতিতে। গরমে সবার নাজেহাল অবস্থা। এই আবহাওয়ায় মার্কেটে ঘুরে ঘুরে কেনাকাটা করা বেশ কঠিন। সেটার অবশ্য প্রয়োজনও নেই খুব একটা। ঘরে বসেই হাতের মুঠোয় সব পণ্য পাওয়া যায় এখন। এই গরমে অনলাইন কেনাকাটায় ছাড় দিচ্ছে ফ্যাশন হাউস ‘কমান্ডো।’ ওয়েবসাইট (https://commandobd.com/) বা ফেসবুজ পেইজ থেকে যেকোনো পণ্য কিনলেই পাবেন ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

অর্ধ যুগের বেশি সময় ধরে কমান্ডো তরুণ প্রজন্মের পছন্দকে প্রাধান্য দিয়ে পোশাক তৈরি ও বাজারজাত করে আসছে এবং ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে খুব শিগগিরই ঢাকা এবং ঢাকার বাইরে কমান্ডো তাদের আরও কয়েকটি আউটলেট চালু করতে যাচ্ছে বলে জানান প্রতিষ্ঠানটির মার্কেটিং ম্যানেজার নুর-ই আলম নিপু।

প্রতিষ্ঠানটির সিইও মো. তারেক আজিজ বলেন, সব শ্রেণির ক্রেতার ক্রয় ক্ষমতা বিবেচনা করেই এবারের ঈদ ও পূজার আয়োজন করেছে কমান্ডো। বরাবরের মতোই বিভিন্ন উৎসব আয়োজনে গুণগত মান ও ক্রেতার ক্রয় ক্ষমতার বিষয়টিকে প্রাধান্য দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ঢাকা এবং ঢাকার বাইরে কমান্ডোর মোট ৬টি শোরুম রয়েছে। ঢাকার আজিজ সুপার মার্কেট এবং মোহাম্মদপুর ও নোয়াখালী সুপার মার্কটে পাবেন এর শোরুম। ঈদুল ফিতরের আগেই বসুন্ধরা সিটি শপিং মলে হয়েছে নতুন শোরুমের পথচলা। তরুণ প্রজন্মের জনপ্রিয় এই "কমান্ডো" শপ দেশব্যাপী বিস্তার ঘটাবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

এইচআর

Link copied!