Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

ফ্লিংএক্সের সঙ্গে দারাজের চুক্তি

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১০, ২০২৩, ০৮:০৮ পিএম


ফ্লিংএক্সের সঙ্গে দারাজের চুক্তি

অনলাইন ডেলিভারি কোম্পানি ফ্লিংএক্সের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে স্বনামধন্য ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের। ৯ অক্টোবর রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে এ চুক্তি সম্পন্ন হয়। ফ্লিংএক্সের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সিইও আসিফ ইকবাল।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফ্লিংএক্সের ডেলিভারি সার্ভিস ‍‍`পার্সেল‍‍` এর সাথে চুক্তিটির মাধ্যমে দারাজ তাদের ডেলিভারি নেটওয়ার্ককে আরও বেশী শক্তিশালী করলো। এর ফলে দারাজ তাদের ডেলিভারি প্রক্রিয়াগুলি অপ্টাইমাইজ করতে এবং তাদের মূল্যবান গ্রাহকদের জন্য আরও দ্রুত এবং নিরাপদ ডেলিভারি প্রদান করতে সক্ষম হবে।

ফ্লিংএক্সের সিইও আসিফ ইকবাল বলেন, ‘পার্সেল ডেলিভারি কোম্পানি ফ্লিংএক্স‍‍`র একটি বিশেষ প্রিমিয়াম অনলাইন সেবা। যা দেশব্যাপী গ্রাহকদের এক্সপ্রেস ডেলিভারি পরিষেবা প্রদানের জন্য নিবেদিত। প্রযুক্তির সর্বোচ্চ প্রয়োগের মাধ্যমে আমরা গ্রাহককে সর্বোচ্চ সন্তুষ্টি প্রদান করে আসছি। আমরাই প্রথম বাংলাদেশে গুগল ম্যাপের মাধ্যমে ডেলিভারি রাইডার লাইভ ট্র্যাকিং করার অপশন শুরু করেছি।‍‍`

তিনি আরও বলেন, ‍‍`আমরা ডেলিভারি ছাড়াও মার্চেন্টদের প্রয়োজনে সর্বাধুনিক এবং সর্বোচ্চ নিরাপত্তাসহ ওয়্যারহাউজিং সেবা প্রদান করছি। সর্বোপরি এই ডেলিভারি চুক্তি উভয় প্রতিষ্ঠানের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক। আমরা দারাজের বিশাল সংখ্যক গ্রাহককে আমাদের আধুনিক সেবা প্রদান করতে পারবো, আমাদের সেবাকে আরও বেশী উন্নত এবং বিসৃত করতে পারবো।‍‍`

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেইলিং অপারেটর ও কুরিয়ার সার্ভিস লাইসেন্সিং কর্তৃপক্ষ, ডাক ও টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রানালয় এর ডেপুটি ডিরেক্টর ডঃ সেলিম রেজা। আরও উপস্থিত ছিলেন ফ্লিংএক্সের ব্যবস্থাপনা পরিচালক গ্লেন ফ্রেজার সহ আরও অনেকে।

Link copied!