Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

চার দিন ধরে নিখোঁজ যাত্রাবাড়ীর এক বই বিক্রেতা

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ১৫, ২০২৩, ০১:০৭ এএম


চার দিন ধরে নিখোঁজ যাত্রাবাড়ীর এক বই বিক্রেতা

রাজধানীর যাত্রাবাড়ীর এক বই বিক্রেতার খোঁজ মিলছে না। তার নাম মাহমুদুল হাসান (২৮)। মাহমুদুলের পরিবার বলছে, ১০ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে তিনি যাত্রাবাড়ীর কুতুবখালীর মাদ্রাসা মার্কেট থেকে ক্রেতার বই পৌঁছে দেয়ার জন্য বের হন। এরপর আর বাসায় ফেরেননি। এ ঘটনায় পরের দিন তার বাবা মাওলানা জাফর আহম্মেদ যাত্রাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ মাহমুদুলের ছোট ভাই আহমদ হোসাইন বলেন, তারা হবিগঞ্জে থাকেন। তার বড় ভাই মাহমুদুল স্ত্রী ও দুই সন্তান নিয়ে যাত্রাবাড়ীতে থাকতেন। তিন বছর ধরে যাত্রাবাড়ীর কুতুবখালীর মাদ্রাসা মার্কেটে তার বইয়ের একটি দোকান রয়েছে। পুরান ঢাকার বাংলাবাজার থেকে বই কিনে এনে তিনি নিজের দোকানে বিক্রি করতেন। পাশাপাশি ফেসবুকে মোল্লার বই ডটকম নামের একটি পেজ চালাতেন। এর মাধ্যমে অনলাইনে গ্রাহকের কাছে বই পৌঁছে দিতেন। তবে গত মঙ্গলবার থেকে তার কোনো খোঁজ মিলছে না।

এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাযহারুল ইসলাম বলেন, নিখোঁজ বই বিক্রেতা মাহমুদুল হাসানকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা চলছে। তথ্য ও যোগাযোগপ্রযুক্তির সহায়তা নিয়ে মাহমুদুলের সর্বশেষ অবস্থান শনাক্তের চেষ্টা চলছে।

যাত্রাবাড়ী থানার ওসি জানান, কোনো মামলায় মাহমুদুল হাসান গ্রেপ্তার হয়েছেন কি না, সে ব্যাপারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশসহ অন্যান্য সংস্থার কাছে খোঁজ নেয়া হচ্ছে।

Link copied!