Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

‘বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুরা দৃশ্যমান ফেরেস্তা’

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১৭, ২০২৩, ০৯:১৬ পিএম


‘বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুরা দৃশ্যমান ফেরেস্তা’

অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী শিশুদের দৃশ্যমান ফেরেস্তা এবং তাদের পিতা-মাতাদের জন্য রহমান স্বরুপ উপহার বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান।

সোমবার (১৭ এপ্রিল) বিকেলে ঢাকার কেরানীগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুদের জন্য পুলিশের দেওয়া ঈদ উপহার ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আমরা ফেরেস্তাদের দেখতে পাইনা, তবে এই বাচ্চারাই মানুষরুপী ফেরেস্তা। তাদেরকে আল্লাহ তায়ালা নিষ্পাপ করে জন্মেছেন এবং আজীবন নিষ্পাপই থাকবে। বিশেষ শিশুরা পরিবারের বুজা নয় আল্লাহর রহমত। তারা কিয়ামতের দিন বাবা-মায়ের জন্য নাজাতের কারণ হবে।

কেরানীগঞ্জ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার দক্ষিণ অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোহাম্মদ নূর আলম, অতিরিক্ত পুলিশ সুপার সাজেদুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা খানম, কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দীন কবির, কেরানীগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান,কেরানীগঞ্জ মডেল থানা (ওসি) অপারেশন আশিকুর রহমান প্রমুখ। এসময় প্রায় ৫০০ অটিস্টিক প্রতিবন্ধী শিশু ও তাদের পরিবারের মাঝে নতুন জামাসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এআরএস

Link copied!