Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

হাল্ট প্রাইজ পবিপ্রবির ১৫ জন ফ্যাকাল্টি এম্বাসেডর নির্বাচিত

পবিপ্রবি প্রতিনিধি

পবিপ্রবি প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২৩, ১২:৪৫ পিএম


হাল্ট প্রাইজ পবিপ্রবির ১৫ জন ফ্যাকাল্টি এম্বাসেডর নির্বাচিত

হাল্ট প্রাইজ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখার জন্য ১৫ জন ফ্যাকাল্টি এম্বাসেডর নিয়োগ দেয়া হয়েছে। ক্যাম্পাসটির ডিরেক্টর আতিক রাহাত রহমান নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের প্রতিটি অনুষদের আবেদনকারীদের মধ্য থেকে একটি নির্দিষ্ট বাছাই প্রক্রিয়ার মাধ্যমে ভাইবা শেষে তাদেরকে নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিতরা হলেন- ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে ইমাম হাসান ও সুমায়া তুল জান্নাত, আইন ও ভূমি প্রশাসন অনুষদ থেকে নেসার আহমেদ, ফিশারিজ অনুষদ থেকে মো. অন্তর আহমেদ ও নওরীন ইসলাম লাবণ্য, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান অনুষদ থেকে মো. জয় ভাঙ্গী ও মো. নজরুল ইসলাম, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ থেকে উদিতা সরকার চন্দ্রবিন্দু ও মো. কামরুজ্জামান, কৃষি অনুষদ থেকে এস.কে. সাকিবুর, এস.এম. মুতাসিম বিল্লা ও অর্ণব সমাদ্দার, অ্যানিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ থেকে সাদমান ফাইয়াজ রাফিন ও সামিয়া হক এবং পরিবেশ বিজ্ঞান ও দূর্যোগ ব্যবস্থাপনা অনুষদ থেকে রাফাত হাসান।

নিয়োগপ্রাপ্তরা প্রত্যেককে নিজ নিজ ফ্যাকাল্টিতে হাল্ট প্রাইজকে প্রমোট করবে। তাঁরা এ বছরের হাল্ট প্রাইজকে সফল করতে উদ্বুদ্ধ ও উৎসাহী।

এআরএস

Link copied!