Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আ.লীগকে লাঠির ভয় দেখিয়ে লাভ নেই: এসএম কামাল

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৬:১৩ পিএম


আ.লীগকে লাঠির ভয় দেখিয়ে লাভ নেই: এসএম কামাল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপিরা নেতারা মিছিলে পতাকায় লাঠি নিয়ে আসছে। যেনো আওয়ামী লীগ ভয় পায়। আমরা পরিষ্কার করে বলছে চাই- আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। কারণ পাকিস্তানের সেনাবাহিনীর বুলেট আওয়ামী লীগকে রাজপথ ছাড়া করতে পারেনি।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নাটোর সদর উপজেলার কাদিম সাতুরিয়া রিভারভিউ আশ্রয়ন প্রকল্পে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনও কারো কাছে মাথানত করেনি উল্লেখ করে এস এম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধু কখনও কারো কাছে মাথা নত করেনি। পিতার দেখানো পথেই আজ বাংলাদেশে নেতৃত্বে দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি সকল ষড়যন্ত্র ও অপশক্তি মোকাবিলা করে দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠার মধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন। পিতা বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনা কখনোই অন্যায়ের কাছে মাথা নত করেনি।

দেশ উন্নয়নে শেখ হাসিনার কর্মযজ্ঞ তুলে এস এম কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বয়স্ক, বিধাব, স্বামীপরিত্যক্তা ও প্রতিবন্ধীদের ভাতা দিচ্ছেন। বছরের শুরুতে বিনামূল্যে শিক্ষার্থীদের বই দিচ্ছেন। পদ্মাসেতু স হবড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ অন্যন্য উচ্চতায় নিয়ে গেছেন।  

মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনাকে বোঝার ক্ষমতা বিএনপির নেই দাবি করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ এসএম কামাল হোসেন বলেন, বিএনপি মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি। তারা পাকিস্তানের প্রতিনিধিত্ব করে।

সম্প্রতি হত্যার শিকার নাটোর জেলার নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের নেতা জীবনের কবর জিয়ারত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক সাহায্য তুলে দেন এস এম কামাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক , শফিকুল ইসলাম শিমুল এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

Link copied!