Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

যুবলীগের সুবর্ণজয়ন্তীর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১১, ২০২২, ০২:৪৮ পিএম


যুবলীগের সুবর্ণজয়ন্তীর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে যুবলীগের সুবর্ণজয়ন্তীর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উচ্ছ্বাস আর আনন্দের মধ্যদিয়ে সংগঠনের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন করছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের আয়োজনে যুব সমাবেশে যোগ দিয়ে পায়রা উড়িয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর আড়াইটায় মহাসমাবেশের মূল কার্যক্রম শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এই সমাবেশে চলমান রাজনৈতিক পরিস্থিতিতে যুবলীগ নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী।

রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুন আর প্ল্যাকার্ড হাতে মিছিল নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মহাসমাবেশে আসছেন যুবলীগের নেতাকর্মীরা। কর্মীদের মুখে জয়বাংলা স্লোগান আর মিছিলে মিছিলে প্রকম্পিত নগরীর রাজপথ।

বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত কর্মীদের ছিল স্বতন্ত্র ড্রেসকোড। যা মিছিল আর শোডাউনে বাড়তি শোভাবর্ধন করছে।

এদিকে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের কিছু এলাকার সড়ক বন্ধ করে দেয়ার পাশাপাশি রোড ডাইভারশন করে দেয়া হয়েছে।

টিএইচ

Link copied!