Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

তারেক রহমানের নেতৃত্বকে ভয় পায় সরকার: গয়েশ্বর

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৭, ২০২৩, ০১:৪৯ পিএম


তারেক রহমানের নেতৃত্বকে ভয় পায় সরকার: গয়েশ্বর

আওয়ামী লীগ সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বকে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার (৭ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সামনে আয়োজিত বিক্ষোভ মিছিলের পূর্বে তিনি এ মন্তব্য করেন ।

তিনি আরো বলেন, এই সরকার লুটপাটের মাধ্যমে দেশকে শুন্য করেছে। আর এখন তারেক রহমানের প্রতি তাদের রাগ। কারণ তিনি দেশে না থেকেও দেশবাসীকে জাগ্রত করেছেন। তার নেতৃত্বে এই গণজাগরণে সরকার এখন আতংকিত।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের সম্পদ ক্রোকের আদেশের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজিন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

গয়েশ্বর বলেন, তারেক রহমানের কোনো অস্থাবর সম্পত্তি নেই। মূলত ওয়ান ইলেভেনে শেখ হাসিনা দেশে বিরাজনীতিকরণের রাজনীতি শুরু করেছিলো। তারই ধারাবাহিকতায় এই মিথ্যাচার।

তিনি আরো বলেন, এই সরকারের মন্ত্রী বা এমপিরা কোনো প্রতিষ্ঠান থেকে কতো টাকা লুটে করেছে তার সবকিছুই বেরিয়ে আসবে। তখন কিন্তু শেখ হাসিনা বোরখা পরে রাস্তায় নামতে পারবেনা।

বিক্ষোভ মিছিলটি নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারো নয়াপল্টনে এসে শেষ হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নবীউল্লাহ নবীর সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল আলম মজনুর পরিচালনায় সমাবেশে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, মহানগর দক্ষিণ বিএনপির লিটন মাহমুদ, আ ন ম সাইফুল ইসলাম, যুবদলের গোলাম মাওলা শাহিন প্রমুখ বক্তব্য রাখেন।

বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির মনির হোসেন চেয়ারম্যানসহ ছাত্রদল, যুবদল এবং অন্যান্য সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Link copied!