Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছে: আমু

মো. মাসুম বিল্লাহ

মার্চ ৮, ২০২৩, ০৫:২৪ পিএম


নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছে: আমু

শিল্প-মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু বলেছেন, অর্ধেক জনগোষ্ঠী নারী সমাজকে বাদ দিয়ে বা পাশ কাটিয়ে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ক্ষেত্রে নারীর ক্ষমতায়নসহ তাদেরকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করছে।

বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে, এই দেশের নারীদের প্রতিটি ক্ষেত্রে স্বাবলম্বী করা হচ্ছে। নারীরা এখন আর পিছিয়ে নেই।

এ সময় জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আয়েশা ছিদ্দিকা, সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি ড. কামরুন্নেছা আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী। অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ বিভিন্ন-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এবি

Link copied!