Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

গণঅভ্যুত্থানের মাধ্যেমে এই সরকারকে বিদায় করা হবে : টুকু

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ৬, ২০২৩, ০৯:১৩ পিএম


গণঅভ্যুত্থানের মাধ্যেমে এই সরকারকে বিদায় করা হবে : টুকু

গণঅভ্যুত্থানের মাধ্যেমে এই সরকারকে বিদায় করা হবে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ফরিদপুর বিভাগীয় যুবদলের প্রতিনিধি সভা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের হাতে দেশের গণতন্ত্র বারবার ধবংস হয়েছে। সেই ধবংসকৃত গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বর্তমান চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, আজকে ভয় পেলে চলবে না। আবারও আমাদেরকে জেগে উঠে গণঅভ্যুত্থান ঘটিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। যাতে আমরা জনগণের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে পারি।

যুবদল সভাপতি আরও বলেন, এ সরকারের কাছ থেকে দেশকে বাঁচাতে হলে দেশের সকল জনগণকে ঐক্যবদ্ধ করে রাস্তায় নামতে হবে। কঠোর আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন নিশ্চিত করতে হবে।

এসময় টুকুর নেতৃত্বে যুবদলের সকল নেতা কর্মীরা দেশের স্বাধীনতা ও স্বার্বমৌমত্ব রক্ষা, বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমান দেশে ফিরে না আসা পর্যন্ত যুবদলের প্রত্যেকটি নেতা-কর্মী রাজপথেই আন্দোলন সংগ্রাম করবে বলে শপথ গ্রহন করেন। দেশ ও দেশের জনগণকে বাঁচাতে সবাইকে রাজপথে নামার আহ্বান জানান তিনি । 

সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি বেনজির আহমেদ তাবরিজের সভাপতিত্বে এবং যুবদলের ভারপ্রাপ্ত সাধারন-সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। 

এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক- সম্পাদক শামা ওবায়েদ, কৃষকদলের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, বিএনপির ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামন সেলিম, খন্দকার মাশুকুর রহমান প্রমুখ।

এমএইচআর

Link copied!