Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মানুষ এখন দুর্ভিক্ষের মুখোমুখী: ইশরাক

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ১০, ২০২৩, ০৮:৫৬ পিএম


মানুষ এখন দুর্ভিক্ষের মুখোমুখী: ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, বাংলাদেশের মানুষ এখন দুর্ভিক্ষের মুখোমুখী হয়ে পড়েছেন। সোমবার (১০ এপ্রিল) অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার পিতা মরহুম এম এ করিমের মৃত‍্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলে তিনি এ মন্তব্যে করেন। সাদেক  হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইশরাক হোসেন বলেন, আজকে বাংলাদেশের মানুষ ভয়াবহ অপশাসনের মধ্যে দুর্বিষহ জীবনযাপন করতে হচ্ছে। বাংলাদেশের আগামী দিনের ভবিষ্যৎ নিয়ে দেশের মানুষ এখন চিন্তিত। আজকে ক্ষমতাসীন আওয়ামী লীগ ক্ষমতায় এসে এমন কোনো অপকর্ম নাই যে তারা করে নাই। এবং কোনো নির্যাতন নাই তারা বিরোধী নেতাকর্মীর উপর করে নাই। আওয়ামী লীগ বাংলাদেশের অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। বাংলাদেশের অর্থ সম্পদ বিদেশে পাচার করে দিয়েছে। কনাডায় বেগম পাড়া করেছে। উন্নয়নের নামে ঢোল পেটানো হচ্ছে। একটা মিথ্যা প্রচার প্রচারণা চালাচ্ছে।

বিএনপির এই নেতা আরো বলেন,  মানুষ এখন দুর্ভিক্ষের মধ্যে দিন কাটাচ্ছে। বিশেষ করে শহরের বাহিরে যারা রয়েছে কৃষক, দিনমজুর, শ্রমিক তাদের অবস্থা আজ ভয়াবহ। বাংলাদেশের সকল সমস্যাকে এই সরকার বৃদ্ধঙ্গুলি দেখাচ্ছে। মুখে মুখে তারা উন্নয়নের মহাসাগরে নিয়ে গেছে। আমরা দেখতে পাচ্ছি তারা আবারও ভোট ডাকাতি করে ক্ষমতা দখলের চেষ্টা চালাচ্ছেন। তাদের সেই স্বপ্ন এবার আর বাস্তবায়ন করতে দেয়া হবে না।

এসময় উপস্থিত ছিলেন লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী, মোহাম্মদ মোহন, আব্দুল সাত্তার, আনম সাইফুল ইসলাম, সাব্বির আহমেদ আরিফ, সদস্য আরিফুর রহমান নাদিম, বিএনপি নেতা ব্যারিস্টার ইরফান আহমেদ অমি, বিএনপির সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু, নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ, ওলামা দলের সভাপতি শাহ নেছারুল হক, মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইশতিয়াক আজিজ উলফাত, স্বেচ্ছাসেবক দলের দক্ষিণের সভাপতি জহির উদ্দীন তুহিন, সাধারণ সম্পাদক পাপ্পা শিকদার, শ্রমিক দল দক্ষিণের আহবায়ক সুমন ভূঁইয়া, যুবদল নেতা আরটি মামুন, মুকিতুল হাসান রঞ্জু, স্থানীয় বিএনপি নেতা লিয়াকত আলী, এমএ শাহেদ মন্টু, শেখ আজিজুল ইসলাম, তাজউদ্দীন আহমদ তাইজু প্রমুখ।

আরএস

Link copied!