Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

‘বিএসএমএমইউ চিকিৎসককে হত্যার হুমকি সন্ত্রাসী চিন্তার প্রতিফলন’

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১৬, ২০২৩, ০২:৫৫ পিএম


‘বিএসএমএমইউ চিকিৎসককে হত্যার হুমকি সন্ত্রাসী চিন্তার প্রতিফলন’
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তারা যে সব সময় সন্ত্রাসী চিন্তা করে, তারা যে রাষ্ট্রের বিরুদ্ধে সব সময় চিন্তা করে তারই প্রতিফলন।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীকে চিকিৎসা দেওয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক হৃদরোগ বিভাগের অধ্যাপক এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তিনি (মোস্তফা জামান) কাল রাতে আমার কাছে এসেছিলেন। তিনি সমস্ত ঘটনা বলেছেন। আমরা প্রত্যক্ষ করেছি, যিনি চিকিৎসক, যিনি সেবাদান করেন, তাকে চিকিৎসা দিয়েছেন, তাকেও তারা হত্যার হুমকি দিচ্ছে। এটা আমার কাছে আশ্চর্য লাগে!’

‘আমার কাছে মনে হয়, তারা যে নোংরা চিন্তা করে, তারা যে সব সময় সন্ত্রাসী চিন্তা করে, তারা যে রাষ্ট্রের বিরুদ্ধে সব সময় চিন্তা করে তারই প্রতিফলন; হুমকির মাধ্যমে তারা জানান দিয়েছে,’ বলেন তিনি।

জঙ্গি প্রসঙ্গে তিনি বলেন, ‘এটুকু বলতে পারি, জঙ্গি আমরা একদম নির্মূল করতে পারিনি। তাদের কিছু কিছু ঘুমন্ত সেল এখনো আছে যারা মাঝে মাঝে আত্মপ্রকাশ করার চেষ্টা করে। আমাদের নিরাপত্তা বাহিনী, গোয়েন্দা বাহিনী অত্যন্ত দক্ষ। তারা সবগুলোকে নিষ্ক্রিয় করছেন। যথা সময়ে সেগুলোকে আইনের আওতায় নিয়ে আসছেন।’

এআরএস

Link copied!