Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শাহিন আফ্রিদিকে বিশ্বকাপে না খেলার পরামর্শ সাবেক পেসারের

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৪:৩৬ পিএম


শাহিন আফ্রিদিকে বিশ্বকাপে না খেলার পরামর্শ সাবেক পেসারের

হাঁটুর ইনজুরিতে পড়ে নেদারল্যান্ডস সিরিজ ও এশিয়া কাপে খেলা হয়নি পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদির। নাসিম শাহ ও হারিস রউফ দুর্দান্ত পারফর্ম করলেও দলের সেরা পেস অস্ত্রের অভাব ঠিকই অনুভব করেছেন বাবর আজম।

দলটির জন্য সুখবর যে, নিউজিল্যান্ডে ট্রাইন্যাশন কাপ ও  ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে না পারলেও বিশ্বকাপের আগেই সম্পূর্ণ ফিট হয়ে যাবেন শাহিন।  

আপাতত চোট কাটিয়ে ফেরার লক্ষ্যে লন্ডনে পুনর্বাসন প্রক্রিয়া চললে ২২ বছর বয়সি এ বাঁহাতি পেসারের।  সেখান থেকে আগামী ১৫ অক্টোবর সরাসরি অস্ট্রেলিয়ার ব্রিসবেনে দলের সঙ্গে যোগ দেবেন শাহিন।

কিন্তু সেরে উঠলেও শাহিনকে বিশ্বকাপে চান না পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ।  শাহিনের বিশ্বকাপে খেলা ঠিক হবে না বলে মনে করছেন তিনি।  বিশ্বকাপে মাঠে নামলে ফের বড় ইনজুরিতে পড়ে ক্যারিয়ার শেষ হওয়ার আশঙ্কা রয়েছে শাহিনের - এমনটাই মনে করেন আকিব জাভেদ।

সম্প্রতি এক অনুষ্ঠানে আকিব বলেছেন, ‘শাহিন আফ্রিদির মতো ফাস্ট বোলার প্রতিদিন জন্মায় না। শাহিনের জন্য আমার পরামর্শ থাকবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেলার জন্য। কারণ এই বিশ্বকাপের চেয়েও শাহিন অনেক বেশি গুরুত্বপূর্ণ।’ সূত্র: প্রো পাকিস্তানি

এবি

Link copied!