Amar Sangbad
ঢাকা বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপ

শিরোপা হেরে যা বললেন বাবর আজম

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ১৩, ২০২২, ০৬:৪৭ পিএম


শিরোপা হেরে যা বললেন বাবর আজম

ঐতিহাসিক মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে আগামীকাল মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড-পাকিস্তান। সেই মেলবোর্ন; মঞ্চটাও একই; শুধু ফরম্যাটটা ভিন্ন। সেদিন ছিল ১৯৯২ সাল; আর এখন ২০২২ সাল। মাঝে ৩০ টা বছর। সেদিন পাকিস্তানের অধিনায়ক ছিলেন ইমরান খান। 

তারই নেতৃত্বে এই মেলবোর্নেই ইংলিশদের হারিয়ে ওয়ানডে বিশ্বকাপ জিতেছিল পাকিস্তান। আজও বাবর আজমের সামনে সুযোগ ছিল ১৯৯২ সালের ওয়ানডে বিশ্বকাপের পুরোনো ইতিহাসের ধারা ধরে রাখার।

তবে দিন শেষে হারের গল্প নিয়েই থামতে হয়েছে বাবর আজমের দলকে। ইংল্যান্ডের বিপক্ষে বেন স্টোকসের আরেকটি বীরত্বে ৫ উইকেটের হার দেখে পাকিস্তান। ম্যাচ হারলেও পাকিস্তানকে সমর্থনে ভাসিয়ে দেওয়ার জন্য দর্শকদের অভিনন্দন জানিয়েছেন বাবর আজম।

ম্যাচ শেষে বাবর বলেন, ‘ইংল্যান্ডকে অভিনন্দন। তারা দুর্দান্ত খেলেছে। এখানে (অস্ট্রেলিয়ায়) খেলাটা আমাদের জন্য অনেকটা ঘরের মাঠে খেলার মতো। এখানকার প্রত্যেকটা মাঠেই আমরা দারুণ সমর্থন পেয়েছি। সবাইকে আমাদের এমন সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ।

আমি কেবল দলের ক্রিকেটারদের বলেছি, নিজেদের স্বাভাবিক খেলা খেলার জন্য। তবে আমরা আসলে ২০ রান শর্ট ছিলাম। আমাদের বোলাররা নিজেদের সর্বোচ্চটা দিয়ে লড়াই করে গেছে।

টিএইচ

Link copied!