Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মুক্তি পেল সাকিবের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ক্রীড়া প্রতিবেদক :

ক্রীড়া প্রতিবেদক :

এপ্রিল ১৩, ২০২৩, ০৮:০১ পিএম


মুক্তি পেল সাকিবের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

তিনি যে বিশ্ব সেরা অলরাউন্ডার। শুধু কি ক্রিকেটে! সাকিবকে পাওয়া যায় সব জায়গাতেই। ক্রিকেটের মাঠ থেকে শুরু করে, তার ব্যবসা প্রতিষ্ঠান কিংবা টেলিভিশনের বিজ্ঞাপনে কাজে। সব জায়গায়ই আছেন  এই অলরাউন্ডার। তবে ক্রিকেটের বাইশ গজ থেকে রেস্টুরেন্ট, শেয়ারবাজার বা বিজ্ঞাপনের মডেল, কোন ক্ষেত্রে পা রাখেননি সাকিব আল হাসান? এবার সাকিব নাম লেখালেন অভিনয়ে। 

একটি শর্টফিল্মে অভিনয় করেছেন সাকিব। গতকাল মুক্তি পেয়েছে ক্রিকেটার সাকিব আল হাসান অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’। গত বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে নিজের ভক্তদের সঙ্গে খবরটি শেয়ার করেন তিনি।

এটি মূলত একটি মোবাইল ফোন কোম্পানির জন্য নির্মিত স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র। পবিত্র রমজান মাসের সংযম ও ত্যাগকে উপজীব্য করে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। গত মাসে যখন আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের সিরিজ চলছিল, দুই ম্যাচের মধ্যখানের বিরতিতে চট্টগ্রামের সিআরবিতে এই চলচ্চিত্রের শুটিং করেন সাকিব, যা নিয়ে তখন বেশ আলোচনা ও সমালোচনাও হয়েছিল। সেই চলচ্চিত্রটিই সব কাজ শেষে অবশেষে মুক্তি পেল। 

সাকিব ছাড়াও এই ছবিটিতে অভিনয় করেছেন প্রান্তর দস্তিদারসহ বেশ কয়েকজন অভিনেতা। এর আগে চলতি মাসের ৩ তারিখে তার ফেসবুক অফিসিয়াল পেজ থেকে একই বিজ্ঞাপনের প্রচারণা চালান তিনি। ইয়ামাহা এফ জেড এস-এর ভার্সন থ্রি ডিলাক্স এডিশনের বিজ্ঞাপন করছেন তিনি।

ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ইয়ামাহা এফ জেড এস ভার্সন থ্রি ডিলাক্স এডিশন উদ্বোধন করতে উন্মুখ হয়ে আছি। সে বিজ্ঞাপনে অবশ্য চমক ছিল আরও। সেখানে সাকিবের পাশাপাশি আছেন তার স্ত্রী উম্মে শিশির আল হাসানও।

সোহাগ বি
 

Link copied!