Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২৩, ০৭:২৩ পিএম


কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

কিশোরগঞ্জে সম্প্রীতি ও বন্ধুত্বের সম্পর্কের বন্ধন অটুট রাখতে এসএসসি ২০০৫ ব্যাচের বন্ধুদের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এ আয়োজন ঘিরে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, আতশবাজি ও ব্যান্ডপার্টির আয়োজন। মাইকে খেলার ধারাবর্ণনা প্রচারের পাশাপাশি ছিল র‍্যাফেল ড্র ও পুরস্কারের আয়োজন। সম্প্রীতির এ আয়োজন আনন্দের সঙ্গে উপভোগ করেন দর্শকেরাও।

দর্শকরা জানান, ব্যতিক্রমী প্রীতি ফুটবল ম্যাচ উপলক্ষে একদিন আগেই কিশোরগঞ্জ আসে সকল বন্ধুরা। শুক্রবার দুপুরের পর থেকে শোলাকিয়া ঈদগাহ মাঠ এলাকায় তৈরি হয় উৎসবমুখর পরিবেশ। দুই ভাগে বিভক্ত হয়ে মাঠে নামেন তাঁরা। নির্ধারিত সময়ের খেলায় সাদা দলের বিপক্ষে নীল দল ৭-১ গোলে বিশাল ব্যাবধানে বিজয় লাভ করে। খেলা শেষে বিজয়ী ও পরাজীত দলের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

পরে গরু জবাই করে রাতে দুই দলের খেলোয়াড় এবং এলাকার স্থানীয়দের নিয়ে গণভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য, প্রতিবছরই এসএসসি ২০০৫ ব্যাচের বন্ধুরা এ প্রীতি ফুটবল খেলার আয়োজন করে। এ খেলাকে কেন্দ্র করে এলাকায় উৎসবের আমেজ বিরাজ করে। খেলা উপলক্ষ্যে শোলাকিয়া ঈদগাহ মাঠকে রঙ বেরঙের বেলুন দিয়ে সাজানো হয়। খেলার শুরুতে ও খেলা চলাকালে ব্যাপক আতশবাজি করা হয়।

খেলার আয়োজকরা জানান, ‘বন্ধুদের মধ্যে ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন অটুট রাখতে এ প্রীতি ফুটবল ম্যাচ ও আনন্দ আয়োজন করে আসছি। এ আয়োজন উপলক্ষে এলাকায় উৎসব আমেজ তৈরি হয়। সবাই খেলা উপভোগ করেন। আনন্দ-উৎসবে মেতে ওঠেন।’
এআরএস

Link copied!