Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

অক্টোবর ১৬, ২০২৩, ০৩:৪৮ পিএম


সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম লক্ষ্য ছিল সেমিফাইনাল খেলা। সেই লক্ষ্যে বিশ্বকাপ অভিযানের প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে দারুণ এক জয় তুলে নেই টিম টাইগাররা। কিন্তু এরপরই দলটির ছন্দপতন। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে হারে সাকিবের দল। নিজেদের ঘুরে দাঁড়ানোর ম্যাচে ভারতের বিপক্ষে পুনেতে খেলবে টাইগাররা। যার জন্য পুনের একটি পাঁচ তারকা হোটেলে অবস্থান করছে সাকিব বাহিনী।

পুনেতে হোটেলেই গতকাল রোববার (১৫ অক্টোবর) লিটন করে বসলেন অনাকাঙ্খিত এক কাণ্ড। বাংলাদেশের টিম হোটেলের লবিতে থাকা সাংবাদিকদের বের করার নির্দেশ দেন নিরাপত্তারক্ষীদের দিয়ে। যা নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। এই ঘটনায় আজ সোমবার (১৬ অক্টোবর) ক্ষমা চেয়েছেন লিটন। তার অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে ক্ষমা চান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষমা চেয়ে লিটন লেখেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’

আরএস

Link copied!