Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বিপিএল-২০২৪

ছাড়পত্র পেলেন বাবর-রিজওয়ানরা

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

জানুয়ারি ১৮, ২০২৪, ০৭:৫৫ পিএম


ছাড়পত্র পেলেন বাবর-রিজওয়ানরা

আগামীকাল থেকে পর্দা উঠছে  বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিল) দশম আসরের। একইদিন সংযুক্ত আরব আমিরাতের ইন্টারন্যাশনাল লিগের (আইএল টি-টোয়েন্টি) দ্বিতীয় আসরও শুরু হচ্ছে। ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট দুটিতে অংশ নিতে চার তারকা ক্রিকেটারকে অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে বিপিএল ও আইএল টি-টোয়েন্টিতে যোগ দিতে বাবর আজমদের সামনে আর কোনো বাধা থাকছে না।

অনাপত্তিপত্র পাওয়া পাকিস্তানের চার ক্রিকেটার হচ্ছেন - বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। তাদের মধ্যে কেবল পেসার শাহিন আফ্রিদি খেলবেন আমিরাতের টুর্নামেন্টটিতে। বাকি তিন ক্রিকেটার শিগগিরই বিপিএল খেলতে বাংলাদেশে পা রাখবেন। এই তথ্য নিশ্চিত করেছে সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান।

পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান রিজওয়ান আগের আসরের মতো এবার খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। এর আগে সিলেট ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা বাবরকে এবার দেখা যাবে সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্সে। গত আসরে বিপিএলে খেলেননি পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। এছাড়া আরেক পাক পেসার ওয়াসিম জুনিয়র এবারের বিপিএলে নাম লিখিয়েছেন খুলনা টাইগার্সে।

Link copied!