Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

শ্রমিক লীগ নেতা রুবেলকে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

মিরাজ সিকদার, উত্তরা প্রতিনিধি 

মিরাজ সিকদার, উত্তরা প্রতিনিধি 

ফেব্রুয়ারি ৯, ২০২৩, ০৪:০১ পিএম


শ্রমিক লীগ নেতা রুবেলকে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

রাজধানী তুরাগ থানার ৫৩নং ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি মোঃ রুবেলকে সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ১০টার সময় দলীয় কাজ শেষ করে বাসায় ফেরার সময় একদল সশস্ত্র সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

মারাত্মক আহত রুবেল তুরাগ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ করা হয়, মোঃ রুবেল, পিতা- আঃ জব্বার, সাং- দিয়াবাড়ী, থানা- তুরাগ, ডিএমপি, ঢাকা। দলীয় কাজ শেষে বাসায় ফেরার সময় বিআরটিএ’র পিছনে পৌঁছা মাত্র অভিযোগে উল্লেখিত বিবাদী আসাদ (৪৫), পিতা- মৃত সাব মিয়া, ২। মোঃ নাসির (৪০), পিতা- লেহাজ, ৩। মোঃ সুমন (৩৫), পিতা- জজ মিয়া, সর্বসাং- দিয়াবাড়ী, সর্বথানা- তুরাগ, ঢাকা সহ অজ্ঞাত ১৪-১৫ জন লোক কোন কারণ ছাড়া রুবেলের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এক পর্যায়ে রুবেলের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযোগে উল্লেখিত বিবাদীরা রুবেলকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। রুবেল আশেপাশের লোকজনকে ঘটনাটি জানিয়ে টঙ্গী সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তুরাগ থানায় একটি অভিযোগ দায়ের করে। এই ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এলাকার লোকজনের সাথে আলাপকালে জানা যায়, হত্যা করার চেষ্টাকারীরা উল্টো রুবেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে থানা পুলিশের নিকট আত্মীয় স্বজন নিয়ে আতাত চালাচ্ছে। 

এ বিষয়ে তুরাগ থানার অফিসার ইনচার্জ মওদুদ হাওলাদারের সাথে কথা হলে তিনি জানান, রুবেলের অভিযোগটি আমরা পেয়েছি। উত্তরা জোনের উপ পুলিশ কমিশনারের সাথে আলাপ করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। 

এলাকার লোকজন জানায়, ব্যক্তিগত ভাবে রুবেল একজন ভালো মনের মানুষ। সে তুরাগ থানা ৫৩ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি। করোনা কালীন সময় থেকে শুরু করে যেকোন সংকট দুর্যোগে এলাকার বিভিন্ন মানুষের সুখে দুঃখে রুবেলকে সবসময় কাছে পাওয়া যায়।

তারা আরও জানায়, একটি কু-চক্রী মহল বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে। রুবেলকে মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন প্রকার মিথ্যা অপবাদ দিয়ে এই চক্রটি ঘৃণ্য ষড়যন্ত্র করার অপচেষ্টা চালাচ্ছে। রুবেলের ছোট ভাই রতন ও পাপ্পুকেও অপবাদ দেওয়া সহ তার পরিবারকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে এবং শ্রমিক লীগের রাজনীতি থেকে রুবেলকে দূরে সরানোর লক্ষ্যে এই হত্যার চেষ্টা হতে পারে বলে সকলের ধারণা।

কেএস 

Link copied!