Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কেরানীগঞ্জে ‘ওয়ালটন ডে’ উদযাপিত

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

মার্চ ২০, ২০২৩, ০৪:১৪ পিএম


কেরানীগঞ্জে ‘ওয়ালটন ডে’ উদযাপিত

ওয়ালটনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জে শোভাযাত্রা ও আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) সকালে উপজেলার জিনজিরা বাস ট্যান্ড এলাকায় কেক কেটে ও বেলুন উড়িয়ে ওয়ালটন-ডে উদযান করেছে ওয়ালটনের কেরানীগঞ্জ ডিস্ট্রিবিউটর ন্যাশনাল ইলেকট্রনিক্সে।

এসময় ন্যাসনাল ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. বেলাল হোসেন এর সভাপতিত্বে এ আয়োজনে অংশ নেন ওয়াল্টনের রিজিওনাল সেলস ম্যানেজার সুব্রত দেব শর্মা, টেরিটরি সেলস ম্যানেজার সেলিম হোসেন, জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মো. সাকুর হোসেন সাকু, কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রানা আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম পারভেজসহ এলাকার বিভিন্ন ব্যবসায়ী ও শুভানুধ্যায়ী।

সংক্ষিপ্ত বক্তব্যে ওয়ালটনের কেরানীগঞ্জ ডিস্ট্রিবিউটর মো. বেলাল হোসেন বলেন, গৌরব ও সাফল্যের পথ ধরে ওয়ালটন আজ দেশের সর্ববৃহৎ ও জনপ্রিয় ব্রান্ড। আস্থা ও ভালোবাসায় স্থান করে নিয়েছে বাংলাদেশ সহ বিশ্বের কোটি কোটি মানুষের হৃদয়ে। আমাদের এই গৌরবান্বিত অগ্রযাত্রায় দেশ-বিদেশের সম্মানিত শুভানুধ্যায়ীকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের সহযোগিতাই আমাদের এগিয়ে চলার শক্তি।

আরএস

Link copied!