Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ধলেশ্বরীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

মে ৫, ২০২৩, ০৯:২৫ পিএম


ধলেশ্বরীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

রাজধানীর কেরানীগঞ্জে নদীতে গোসল করতে নেমে নাদিম(১২) এক শিশু নিখোঁজ হয়েছে। শুক্রবার (৫ মে) দুপুর ১২ টায় উপজেলার রোহিতপুর ইউনিয়নের সবুজ ছায়া আবাসিক এলায়ায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে  এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ শিশু দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাঘৈর গ্রামের নুরুদ্দীনের ছেলে। সে তার চাচার সাথে গোসল করতে নেমেছিলো নদীতে। এসময় আরও দুই শিশু নদীর ধারে দাড়িয়ে দৃশ্য দেখছিলো। গোসল করতে নামা কেউই সাতার না জানায় তাকে বাচানো সম্ভব হয়নি বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

নিখোঁজের পর থেকে ফায়ারসার্ভিসের ডুবুরি দলসহ নিজস্ব ব্যবস্থাপনায় উদ্ধার কাজ অব্যাহত নিখোঁজ শিশুর পরিবার ।

শিশুর পরিবারের আহাজারিতে ধলেশ্বরীর পাড় ভারী হয়ে উঠেছে। উদ্ধারের দৃশ্য দেখতে ও পরিবারটিকে সমবেদনা জানাতে শতশত মানুষ ভীড় করছে নদীর ধারে। বিকেল পর্যন্ত শিশুটির সন্ধান না মেলায় শিশুটির বেচে থাকার সম্ভাবনা দেখছেনা ফায়ারসার্ভিসের কর্মীরা।

শিশুর বাবা নুরুদ্দীন জানিয়েছেন, তার ছেলে নদীতে গোসল করতে এসেছিলো তারা তা জানতো না। তার সম্পর্কের ভাই(বাচ্চার চাচা) তাকে গোসল করতে ধলেশ্বরী নদীতে নিয়ে এসেছিলো বলে জানান তিনি।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন আর রশীদ জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ফায়ারসার্ভিসের কর্মীরা শিশুটিকে উদ্ধারের চেষ্টা করছে। এব্যাপারে থানায় কোন মামলা বা অভিযোগ হয়নি বলেও জানান এ কর্মকর্তা।

এআরএস

Link copied!