Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ঢাকায় ইয়াবা দিতে এসে রিসোর্ট মালিকসহ আটক ৫

মো. মাসুম বিল্লাহ

জুলাই ৫, ২০২৩, ০৯:১০ পিএম


ঢাকায় ইয়াবা দিতে এসে রিসোর্ট মালিকসহ আটক ৫

ঢাকায় ইয়াবা ট্যাবলেট সরবরাহ করতে এসে কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিকসহ পাঁচজনকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তাদের কাছ থেকে আট হাজার ৮১২ পিস ট্যাবলেট ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- কাজী জাফর ছাদেক রাজু (৩৮), আরাফাত আবেদীন (৩৮), তাহরিম ইসলাম রবিন (৪৩), আহম্মেদ সাবাব (২৬) ও সাদি রহমান (২৬)।

বুধবার (৫ জুলাই) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদফতর ঢাকা দক্ষিণের সহকারী পরিচালক মেহেদী হাসান।

এই কর্মকর্তা জানান, গতকাল মঙ্গলবার (৪ জুলাই) ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আহম্মেদ সাবাব ও সাদি রহমান নামে দুই ব্যক্তিকে বনানী এলাকা এবং তাহরিম ইসলাম রবিন নামে আরেকজনকে গুলশান এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে কক্সবাজারভিত্তিক একটি মাদক সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ক্যান্টনমেন্ট এলাকা থেকে আরাফাত আবেদীনকে আড়াই হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরা এলাকা থেকে কাজী জাফর ছাদেক রাজুকে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

গ্রেফতার কাজী জাফর ছাদেক রাজু একজন পেশাদার মাদক কারবারি। তার নামে কক্সবাজার থানায় দুটি মামলা রয়েছে। তিনি কক্সবাজারের কলাতলীতে মেরিন ইকো রিসোর্টের মালিক। দীর্ঘদিন ধরে তিনি নিজে এবং তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার এলাকা থেকে বিমানপথে ইয়াবা ট্যাবলেট এনে ঢাকায় তার এজেন্টদের মধ্যে সরবরাহ করতেন।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে বনানী, গুলশান, ঢাকা ক্যান্টনমেন্ট ও রামপুরা থানায় পৃথক মামলা করা হয়েছে বলে জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আরএস

Link copied!