Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

মিরপুরে বাসে আগুন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৫, ২০২৩, ০৭:২৮ পিএম


মিরপুরে বাসে আগুন

মিরপুরে পল্লবী সেতারা কনভেনশন সেন্টারে সামনে  শিকড় পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মিরপুর সাড়ে ১১ তে ৬টা ৫৮ মিনিটে আগুন দেয়া হয়।

রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে যাত্রাবাড়ী-মিরপুর রুটে চলাচলকারী শিকড় পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। সন্ধ্যায় এ তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম।

তিনি জানান, রাজধানীর মিরপুর সাড়ে ১১ নম্বরে শিকড় পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সন্ধ্যা ৭টা চার মিনিটে ঘটনাস্থলে পৌঁছায়।

তিনি জানান, পল্লবী ফায়ার স্টেশনের দুটি ইউনিট এখনো কাজ করছে।

এর আগে বিকেল ৩টার দিকে মিরপুরের বাঙলা কলেজের সামনে, রাজধানীর মিরপুর রুটে চলাচলকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চৈতালী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। বিআরটিসির এই দ্বিতল বাসটি ঢাবি শিক্ষার্থীদের নিয়মিত ট্রিপ দেয়।

এছাড়া সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাংলামোটর মোড়ে পুলিশ বক্সের সামনে শাহবাগগামী একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। তবে কে বা কারা আগুন দেয় সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুনে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এর আগে শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত ১০টা নাগাদ মাত্র আড়াই ঘণ্টার ব্যবধানে রাজধানীতে চারটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।  

আরএস

 

Link copied!