Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মতিঝিলে ব্যাংকের স্টাফ বাসে আগুন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২০, ২০২৩, ০৬:০৯ পিএম


মতিঝিলে ব্যাংকের স্টাফ বাসে আগুন

এবার রাজধানীর মতিঝিল মধুমিতা সিনেমা হলের গলির মুখে বাংলাদেশ ব্যাংকের স্টাফ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। 

সোমবার (২০ নভেম্বর) বিকেলে মতিঝিলের মধুমিতা সিনেমা হলের পেছনের গলিতে দাঁড়িয়ে থাকা বাসটিতে আগুন দেওয়া হয়। এতে বাসটির একটি অংশ পুড়ে গেছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলেন।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খান বাসে আগুন দেওয়ার খবর নিশ্চিত করেন। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি।

এর আগে দুপুরে রাজধানীর মিরপুর-১০ নম্বর গোলচত্বরে বিআরটিসির একটি দোতলা বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে বাসটি ক্ষতিগ্রস্ত হয়।

এদিকে ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগ জানিয়েছে, গেল ৪৮ ঘণ্টায় (শনিবার সন্ধ্যা থেকে সোমবার সকাল) ১৮ যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, হরতালকে কেন্দ্র করে গত দুই দিনে আজ সোমবার সকাল পর্যন্ত তারা ১৬টি আগুন লাগার খবর পেয়েছে। এসব ঘটনায় ১৮টি যানবাহন পুড়ে গেছে।

এর মধ্যে ঢাকা সিটিতে তিনটি, ঢাকা বিভাগ একটি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া ও সিরাজগঞ্জ) সাতটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, মিরসরাই ও সাতকানিয়া) চারটি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি ঘটনা ঘটে। এসব ঘটনায় নয়টি বাস, একটি কাভার্ডভ্যান, ছয়টি ট্রাক, একটি সিএনজি, একটি ট্রেন (৩ বগি) পুড়ে যায়। এই আগুন নেভাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২৯ ইউনিট ও ১৪৪ জন জনবল কাজ করে।ে

আরএস

Link copied!