Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কিশোরগঞ্জে মসজিদের ইমামকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

কিশোরগঞ্জ প্রতিনিধি 

কিশোরগঞ্জ প্রতিনিধি 

জুলাই ১২, ২০২২, ০১:৩৪ পিএম


কিশোরগঞ্জে মসজিদের ইমামকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

কিশোরগঞ্জে নিজ বাসায় দুর্বৃত্তদের ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন আলজামিয়াতুল ইমদাদিয়া মাদ্রাসার প্রবীণ মুহাদ্দিস, কাচারি মসজিদের খতিব মাও. লুৎফুর রহমান।

জানা যায়, সোমবার দিবাগত রাত ৯ টা থেকে সাড়ে ৯ টার দিকে হুজুরের মারিয়া ইউনিয়নের বিসিক এলাকার বাসায় কে বা কাহারা প্রবেশ করে হুজুরকে বাসার ছাদে নিয়ে গিয়ে হত্যার উদ্যেশ্যে বুকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় হুজুরকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।সেখানে অপারেশন করা হয়।

এক পর্যায়ে তার সেন্স ফিরলে তিনি জানান, ২/৩ জন লোক তার সাথে দেখা করার কথা বলে ছাদে নিয়ে গিয়ে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত, অতিরিক্ত দ্বায়িত্বে অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান সহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। 

কিশোরগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত, অতিরিক্ত দ্বায়িত্বে অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান জানান, আমরা তদন্ত করতেসি। এ ঘটনায় জড়িতদের ছাড় দেয়া হবে না। আশা করছি খুব দ্রুতই অপরাধী ধরা পড়বে। আমাদের অভিযান অব্যাহত আছে।

কেএস 

Link copied!