Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

মাগুরায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

মিরাজ আহমেদ, মাগুরা

মিরাজ আহমেদ, মাগুরা

জুলাই ৩১, ২০২২, ০৫:২৩ পিএম


মাগুরায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহতের খবর পাওয়া গেছে। রোববার (৩১ জুলাই) দুপুর আনুমানিক ২.৪৫ মিনিটে মাগুরা সদরের মঘীরঢালে অজ্ঞাত পথচারী (৭০)বৃদ্ধা পুরুষের মাথা বিহীন লাশ উদ্ধার করেছেন মাগুরা রামনগর হাইওয়ে পুলিশ সদস্য।

রামনগর হাইওয়ে পুলিশ সদস্য এসআই শাহাজাহান গন মাধ্যমে জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের খবর পাওয়া মাত্র ঘটনা স্থান মঘীর ঢালে আমি সহ আমার টিম পৌঁছে মঘীরঢাল মহা সড়কের এক পাসে অজ্ঞাত পথচারী (৭০) বৃদ্ধা পুরুষের মাথা বিহীন লাশ উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অনেক সন্ধানের পরও নিহতের কোন নাম ঠিকানা জানা যায়নি।

তবে এ সড়ক দুর্ঘটনায় গন মাধ্যম সাংবাদিকরা একাধিক তথ্য সংগ্রহ করলেও নিহতের শরীরে মুখ না থাকায় তার পরিচয় সনাক্তকরণ সম্ভব হয়নি।

এ সময় মঘীরঢালে অবস্থিত মুদি দোকানদার শ্রী রামচন্দ্র বসু জানান, সড়ক দুর্ঘটনার আগে আমার দোকানে বসে ছিলেন প্রায় আধা ঘণ্টা, এর এক পর্যায়ে আমার দোকান থেকে ১০ টাকা মূলের একটি মিল্ক বিস্কুট ক্রয় করে ১০০টাকার একটি নোট দিয়ে বাকি টাকা ফেরত না নিয়ে চলে যান ঐ ব্যাক্তি। তার পর আমি তার কাছে বাকি ৯০টাকা ফেরত দিয়ে দোকানে চলে আসি। এর কিছু সময় পরে লোকজনের চিৎকার শুনে ঐ বৃদ্ধার লাশ সড়কের পাশে পড়ে থাকতে দেখি।

তবে এ সড়ক দুর্ঘটনায় নিহতের খবর লেখা পর্যন্ত সড়ক দুর্ঘটনার স্থান মাগুরা মঘীর ঢালে অবস্থান করলেও নিহতের লাশের খোঁজে কাউকে আসতে দেখা যায়নি। এ সময় উপস্থিত স্থানীয় বাসিন্দারা জানান, তিনি হয়তো অন্য অঞ্চলের মানুষ তাই কেউ চিনতে পারছেন না।

কেএস