Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সভায় বহিষ্কার ১০

মোহাম্মদ উল্লাহ, চকরিয়া

মোহাম্মদ উল্লাহ, চকরিয়া

আগস্ট ১, ২০২২, ০৬:১০ পিএম


চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সভায় বহিষ্কার ১০

চকরিয়া প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। সভায় শৃঙ্খলা পরিপন্থি কাজ করায় ১০ জন সদস্যকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। ক্লাবের আয়-ব্যয়ের হিসাব উত্থাপন ও পাস, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, সাংবাদিকতা করতে গিয়ে সমস্যা হলে একযোগে মোকাবেলা করা, ভোটা হালনাগাদ ও আগামী ১৮ অক্টোবর দ্বি-বার্ষিক নির্বাচন যথাসময়ে করতে বিশদ আলোচনা হয়। শুরুতে ক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদ ও রাহির মায়ের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।

প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় আয়োজিত সভায় আলোচনা করেন, সহ-সভাপতি মুকুল কান্তি দাশ, যুগ্ম সম্পাদক একেএম বেলাল উদ্দিন, মোহাম্মদ উল্লাহ,অর্থ সম্পাদক জহিরুল ইসলাম সাগর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন,বশির আল মামুন, এসএম হানিফ, এম জিয়াবুল হক,আব্দুল মতিন চৌধুরী, এসএম হান্নান শাহ, নাসির উদ্দীন, শাহজালাল শাহেদ, জামাল হোসেন, শাহ মোহাম্মদ জাহেদ, নিজাম উদ্দিন, নাজমুল, নুরুদ্দোজা রনি প্রমূখ।

সভায় ইতোপূর্বে মারা যাওয়া সাংবাদিক, সাংবাদিকদের মা-বাবা ও সহধর্মিণীদের স্মরণে দোয়া মাহফিল ও ১৫ আগস্টের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে শোক সভা আয়োজনের প্রস্তাব গৃহীত হয়।

কেএস 

Link copied!