Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

তাড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আইডি কার্ড বিতরণ

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১, ২০২২, ০৮:৩৭ পিএম


তাড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আইডি কার্ড বিতরণ

কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা প্রশাসনের আয়োজনে ১ শত ৫ জন  বীর মুক্তিযোদ্ধার  মাঝে ডিজিটাল সনদ-স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল চুন্নু এমপি।

জানা গেছে, সোমবার (১ আগস্ট) বিকাল ৬ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার লুবনা শারমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ১ শত ৫ জন বীর মুক্তিযোদ্ধার  মাঝে ডিজিটাল সনদ-স্মার্ট আইডি কার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ -৩ (তাড়াইল- করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার  ভূমি কর্মকর্তা মনোনীতা দাস, তাড়াইল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই, তাড়াইল থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন সরকার, উপজেলা আওয়ামীলীগের  সহ-সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চান মিয়াসহ উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, ডিজিটাল সনদ ও পরিচয়পত্র যাতে কেউ জাল করতে না পারে, সে জন্য সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে সরকারের পক্ষথেকে। ডিজিটাল সনদে ১৪ ধরনের এবং পরিচয়পত্রে ১২ ধরনের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাছাড়া মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের প্রেরিত ডিজিটাল সনদ ও স্মার্ট এই কার্ডের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধাগণ সকল ধরনের সরকারি সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

কেএস 
 

Link copied!