Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

‘বিয়ে হলো ৪ মাস, আল্লাহ্ আমার সুখ কপালে রাখলো না’

সাহিদুল ইসলাম ভূঁইয়া

আগস্ট ১৬, ২০২২, ০৩:১৪ পিএম


‘বিয়ে হলো ৪ মাস, আল্লাহ্ আমার সুখ কপালে রাখলো না’

ভালোবাসে রিয়াজ হোসেন (২৮) নামে এক যুবককে বিয়ে করেন রহিমা আক্তার রিয়া। কিন্তু বিয়ের চার মাসের মধ্যেই স্বামীকে হারাতে হয়েছে রিয়ার। রিয়াজ কমলনগর উপজেলার চরকালকিনি ইউনিয়নের মতিরহাট এলাকার খোরশেদ আলমের ছেলে। তিনি ঢাকায় একটি টাইলস‍‍`র শোরুমে চাকরি করতেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় ভাড়া বাসায়কাপড় শুকাতে বাসার ছাদে বাঁশ বাঁধার সময় বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে রিয়াজের মৃত্যু হয়েছে। এখন স্বামীকে হারিয়ে তিনি ভেঙে পড়েছেন। হাসপাতালের বারান্দায় কান্নায় ভেঙ্গে পরেন রিয়া।

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, কাপড় রোদে দেয়ার জন্য একটি বাঁশ বাঁধতে রিয়াজ বাসার ছাদে উঠে। এসময় ছাদে থাকা বিদ্যুতের তারের সঙ্গে স্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রহিমা আক্তার রিয়া বলেন, বিয়ের আগে আমার বাবা মারা গেছেন। ভালোবেসে রিয়াজের সঙ্গে সুখের সংসার বেঁধেছি। কিন্তু আল্লাহ সেই সুখ কপালে রাখলো না। বাবা নেই, স্বামী নেই এখন আমি কার কাছে যাবো। ‍‍`আল্লাহ আমারেও নিয়ে যাও‍‍` এসব বলে বার বার কান্নায় মুর্চা যাচ্ছেন (স্ত্রী) রিয়া।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক একে আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। আমরা মৃত অবস্থায় পেয়েছি।

এআই 

Link copied!