Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

ধামরাই উপজেলা আ.লীগের নেতৃত্বে মালেক-কবির মোল্লা

ধামরাই প্রতিনিধি

ধামরাই প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৫:০৬ পিএম


ধামরাই উপজেলা আ.লীগের নেতৃত্বে মালেক-কবির মোল্লা

দীর্ঘ ৯ বছর পর ধামরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন বুধবার (১৪ সেপ্টেম্বর) বুধবার অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনটির উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

এসময় বিনা প্রতিদ্বন্দীতায় সভাপতি নির্বাচিত হন সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মোট চারজন প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ আলোচনা সাপেক্ষে পৌর মেয়র গোলাম কবির মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন। কমিটির অন্যান্য পদে নেতা-কর্মীদের নাম পরে জানানো হবে বলে জানিয়েছে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক বলেন, দলের দুর্দিনের কর্মী হিসেবে শেখ হাসিনা আমাকে পুনরায় মূল্যায়ন করেছে। আগামীতে দলের জন্য সকল নেতা-কর্মীদের সাথে নিয়ে নিবেদিত হয়ে কাজ করবো।

পৌর মেয়র গোলাম কবির সাধারণ সম্পাদক হয়ে সঠিক দায়িত্ব পালনের মাধ্যমে শেখ হাসিনার জন্য কাজ করার অভিমত প্রকাশ করেন।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপিসহ আরো অনেকে।

এসএম

Link copied!