Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিকাকে বিয়ে, অতঃপর...

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২২, ০৭:৩৩ পিএম


ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিকাকে বিয়ে, অতঃপর...

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটের গ্রাম পুলিশ সাগর ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিকা বিয়ে করেছে। ধর্মান্তরিত হওয়ার পর  সাগর থেকে মোঃ রিদয় হাসান সাগর না করণ করা হয়েছে। গত ২০ সেপ্টেম্বর রাতে ১ লাখ ১০ হাজার টাকা দেনমোহর করে তাদের বিয়ে সম্পূর্ণ হয়। ধর্মান্তরিত যুবক হিংগারপাড়া গ্রামের রতন চন্দ্র সরকারের পুত্র।

শ্রী সাগর চন্দ্র সরকার(২২) ওরফে মোঃরিদয় হাসান সাগর ও তার বাবা রতন চন্দ্র সরকার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ। ধর্মান্তরিত যুবক মোঃ রিদয় হাসান সাগর প্রেমিকা শারমিন আক্তার একই ইউনিয়নে পালান পাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। বিয়ের পর মোঃ রিদয় হাসান সাগর তার স্ত্রীকে নিয়ে তার সহকর্মী গ্রাম পুলিশ সদস্য ফাতেমা আক্তারের বাড়িতে অবস্থান করছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, তাদেরকে একনজর দেখার জন্য ভীড় করছে বিভিন্ন বয়সের নারী পুরুষ। তার ধর্মান্তরিত হওয়ার বিষয়টি অনেকে নেতিবাচক হিসাবে নিলেও বেশীর ভাগেই ইতিবাচক হিসাবে নিয়ে নব মুসলিম হিসেবে রিদয় হাসান সাগরকে স্বাগত জানিয়েছে।

সাগর চন্দ্র সরকার আদালতে এফিডেফিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে মোঃ রিদয় হাসান সাগর হিসেবে নতুন নামকরণ করা হয়েছে ও ধর্মান্তরিত হয়ে সে    তার প্রেমিকা বিয়ে করেছে বলে নিশ্চিত করেন ইউপি সদস্য শাহ মোঃ আব্দুর রাজ্জাক।

এলাকাবাসী সূত্র জানা যায়, গার্মেন্টস কর্মী শারমিন আক্তার ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধনের নাম সংশোধনের জন্য আসে। সেখানেই সাগরের সাথে পরিচয় হয় তার। জন্ম নিবন্ধনের কাজে দেরি হওয়ায় কাজের দায়িত্ব সাগরকে দিয়ে কর্মস্থলে চলে যায় শারমিন। এসময় মোবাইল নম্বর আদান প্রদান হয়। তাদের এভাবে দেড় বছর চলে যায়। সাগর মাঝে মধ্যেই ঢাকায় গিয়ে বিয়ের প্রলোভন দিয়ে শারমিনের সাথে দৈহিক সম্পর্ক করে।

শারমিন বিয়ের চাপ দিলে সে বিভিন্ন অযুহাতে কালক্ষেপণ করতে থাকে। এরমধ্যে শারমিনের পিতা অন্যত্র বিয়ে ঠিক করলে প্রেমিক সাগরের বাড়িতে চলে আসে ও জানতে পারে সে পরিচয় গোপন করে অন্য ধর্মের হয়ে সম্পর্ক করেছে। বিয়ের দাবিতে সে অনশন করলে প্রতিশ্রুতি মোতাবেক ইসলাম ধর্ম গ্রহণ করে সে প্রেমিকা শারমিন আক্তারকে বিয়ে করে।

এআই

Link copied!