Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

পিরোজপুরে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:৩১ পিএম


পিরোজপুরে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখুরিয়া এলাকায় মোবাইলে গেইম খেলা নিয়ে বিরোধ কে কেন্দ্র করে বাবা ও ছেলে কে কুপিয়ে জখম করেছে স্থানীয় কয়েকজন যুবক। বুধবার দুপুর ১ টার দিকে পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত সাখাওয়াত আলী হাওলাদার ও তার ছেলে নবীন হাওলাদার কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত সাখাওয়াত আলী হাওলাদার (৪৮) ও নবীন হাওলাদার (২০) পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখুরিয়া এলাকার বাসিন্দা।

আহত সাখাওয়াত আলী হাওলাদারের ভাই মোহাম্মদ আলী জানান, স্থানীয় যুবক সিফাত, রিশাত ও সামিউলের সাথে কিছু দিন আগে মোবাইলে গেইম খেলা নিয়ে তার ভাইয়ের ছেলে নবিনের সাথে ঝগড়া হয়। সেই কারণে আজ দুপুরে তার ভাই সাখাওয়াতের দোকানে গিয়ে বসে আবার তার ঝগড়া করে। এ নিয়ে দুপুরেই সিফাত, রিশাত, সামিউল ধারালো অস্ত্র দিয়ে তার ভাই সাখাওয়াত ও নবীন কে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় গুরুতর আহতাবস্থায় তাদের পিরোজপুর জেলা  হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো: রমজান আলী জানান, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় দুই জনকে হাসপাতালে নিয়ে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে এবং অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ। 

এসএম

Link copied!